×

বিনোদন

আপনারা আমার লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন: পরী মনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ নভেম্বর ২০২১, ০৬:৪২ পিএম

আপনারা আমার লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন: পরী মনি

নিজের জন্মদিনের পার্টিতে লুঙ্গি পরা নাচ নিয়ে নতুন করে সমালোচনায় পরী মনি

আপনারা আমার লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন: পরী মনি

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরী মনি নিজের জন্মদিনের পার্টিতে লুঙ্গি পরা নাচ নিয়ে নতুন করে সমালোচনায় পড়েছেন। তবে এবার সমালোচনার কড়া জবাব দিলেন তিনি। সমালোচকদের একহাত নিয়ে পরী মনি বলেছেন, এরই মধ্যে তিনি দারুণ একটি সিনেমার কাজ করে ফেললেও অনেকেই মজে আছেন তার লুঙ্গিতেই। সমালোচকদের উদ্দেশে রবিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন তিনি।

পরী মনি লিখেছেন, ‘এই যে আমি গুণিন এর শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারা দিন বাচ্চাদের নিয়ে হই-হুল্লোড়, সন্ধ্যা থেকে লেটনাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিংয়ে জয়েন করলাম। দারুণ একটি সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে, আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’

পরী মনি এবারও ২৪ অক্টোবর জন্মদিন পালন করেছেন ঘটা করে। সেদিন দুপুরে তিনি সময় কাটান অনাথ শিশুদের সঙ্গে। আর মিডিয়ার ঘনিষ্ঠজনদের সঙ্গে নিয়ে রাতে পাঁচ তারকা হোটেলে করেন বিশাল আয়োজন। পরীর এবারের জন্মদিনের থিম কালার ছিল সাদা-লাল। তাই এ দুই রঙের মিশেলে ডিজাইন করা হয়েছিল অভিনেত্রীর পোশাক। বিমানবালা বেশে মাথায় ছিল সাদা-লাল টুপি, গায়ে ছিল লাল শার্ট। সঙ্গে কাছা দেয়ার ভঙ্গিতে পরেন সাদা লুঙ্গি। আয়োজনে সবার সঙ্গে নেচে-গেয়ে, কেক কেটে আনন্দ করেন পরী মনি। তার ভিডিও প্রকাশ পায় অনলাইনে। সাধুবাদের পাশাপাশি পরীর নাচ ও পোশাক নিয়ে বিশেষ করে লুঙ্গির মতো পোশাকটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা করছেন অনেকে। বিষয়টি নিয়ে নীরব থাকার পর  অবশেষে মুখ খুলেছেন পরী মনি।

অন্যদিকে পরী মনি সম্প্রতি শেষ করেছেন গুনিন সিনেমার কাজ। শিগগিরই শুরু করবেন ‘মা’ সিনেমাটি। তবে পরী মনিকে ছাড়াই আপাতত শুরু হয়েছে অরন্য আনোয়ারে প্রথম ছবি 'মা' এর শুটিং। ২৯ অক্টোবর থেকে গাজীপুরের কাপাশিয়ায় ছবিটির শুটিং শুরু হয়েছে। প্রথম লটের এ শুটিং আগামী ৫ নভেম্বর পর্যন্ত চলবে বলে জানিয়েছেন পরিচালক। প্রথম লটের এ শুটিংয়ে পরী মনি থাকলেও অংশ নিয়েছেন একঝাঁক তারকা। তাদের মধ্যে থাকছেন, আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবন্য, শাহাদাত হোসেনসহ অনেকেই।

পরিচালক জানালেন, পরী মনি এখন কয়েকটি ছবির শুটিং করছেন। তাই জানুয়ারীতে ছবিটির দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নেবেন তিনি। তার আগে আমরা পরী ছাড়া সিক্যুয়েন্সগুলো শেষ করতে চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App