×

বিনোদন

মুক্তি পেলেন আরিয়ানের বান্ধবী মুনমুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ নভেম্বর ২০২১, ১০:৪১ এএম

মুক্তি পেলেন আরিয়ানের বান্ধবী মুনমুন

আরিয়ানের বান্ধবী মুনমুুন ধমেচা

মুক্তি পেলেন আরিয়ানের বান্ধবী মুনমুন
মুক্তি পেলেন আরিয়ানের বান্ধবী মুনমুন

আরিয়ানের বান্ধবী মুনমুন ধমেচা

এনসিবির করা মাদক মামলায় বলিউড সুপারহিরো শাহরুখ খানের ছেলে আরিয়ান ও তার বন্ধু আরবাজ মার্চেন্টের পর এবার মুক্তি পেলেন আরিয়ানের আরেক বন্ধু মুনমুন ধমেচা। রবিবার (৩১ অক্টোবর) সকালে মুক্তি পান তিনি।

গত ২ অক্টোবর একটি জাহাজে মাদক পার্টি করার সময় আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাসহ ১০ জনকে আটক করা হয়। ৩ অক্টোবর আরিয়ানসহ সাত জনকে গ্রেপ্তারের পর মুনমুনকে নিয়ে হৈচৈ পড়ে যায়। কে এই মুনমুন? আরিয়ানের সঙ্গে তার কী সম্পর্ক? সোশ্যাল মিডিয়ায়ও ব্যাপক আলোচনা হয়। খবর আনন্দবাজার পত্রিকার।

এনসিবির জিজ্ঞাসাবাদে আরিয়ানের বান্ধবী মুনমুন ধমেচা জানিয়েছিলেন, তার স্যানিটারি প্যাডেই নিষিদ্ধ মাদক লুকানো ছিল।

জানা গেছে, মুনমুন ধামেচা একজন মডেল। ৩৯ বছর বয়সী এ তরুণী মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা। সেখানেই বড় হওয়া। মুনমুনের এক ভাইও রয়েছে। তিনি দিল্লিতে বসবাস করেন। পেশাগত কারণে প্রথমে ভূপাল এবং পরে দিল্লিতে চলে আসেন মুনমুন। প্রথম অবস্থায় থাকতেন ভাইয়ের সঙ্গে।

ইন্সটাগ্রামেও সুপারহিট মুনমুন। সেখানে ভিকি কৌশল, মিকা সিং, অক্ষয় কুমারের মতো তারকাদের সঙ্গে তার ছবি আছে।

আরিয়ান ও আরবাজ মার্চেন্ট আগে মুক্তি পেলেও আদালতের নিয়মকানুনের কারণে রবিবার (৩১ অক্টোবর) সকাল পর্যন্ত জেলে থাকতে হয় মুনমুনকে। এদিকে মুনমুনের জামিনের শর্ত হিসেবে বলা হয়েছে, তিনি সংবামাধ্যমের সামনে মুখ খুলতে পারবেন না। আরিয়ানের মতোই ১৪টি শর্ত আরোপ করা হয়েছে আরবাজ ও মুনমুনের ওপর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App