×

সারাদেশ

ট্রাকের ধাক্কায় দুমড়েমুচড়ে গেলো ১২ টি গাড়ি, নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ নভেম্বর ২০২১, ০৭:৩৯ পিএম

ট্রাকের ধাক্কায় দুমড়েমুচড়ে গেলো ১২ টি গাড়ি, নিহত ১

সোমবার মুন্সিগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর এলাকায় এ ভয়াবহ সড়ক দুর্ঘটনাটি ঘটে

বেলা সাড়ে ১১টার দিকে মুক্তারপুর পেট্রলপাম্প এলাকায় গাড়ির ধীরগতি ছিল। যানজটে পড়ে রাস্তার ওপর অনেকগুলো যাত্রীবাহী গাড়ি অপেক্ষা করছিল। হঠাৎ পেছন থেকে একটি ট্রাক এসে পাঁচটি সিএনজিচালিত অটোরিকশা, ছয়-সাতটি ইজিবাইক ও একটি পিকআপের ওপর উঠে যায়। কিছুদূর যাওয়ার পর ঢাকামুখী আরেকটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকটি থেমে যায়।

সোমবার (১ নভেম্বর) মুন্সিগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর এলাকায় এ ভয়াবহ সড়ক দুর্ঘটনাটি ঘটে। এতে সিএনজিচালিত অটোরিকশা ও ইজিবাইকের ২০ জনের মতো যাত্রী আহত হন। হাসপাতালে নেওয়ার পর তাদের মধ্যে রুনা বেগম (৩৮) নামে একজন মারা যান।

নিহত রুনা আক্তার রাজধানীর মিরপুর এলাকার আব্দুল হালিম ব্যাপারীর স্ত্রী। আহতরা হলেন খোরশেদ ফকির (৭০), আফরাহিন (২৭), হাবিবা বেগম (৫০), তাছমিয়া আক্তার (৬), সিদ্দিকা বেগম (৩৫), পিয়ার হোসেন (৪০), সুমন মিয়া (৪০), মো. তামিম (১৮), নুসরাত আক্তার (১৮), লিটন সরকার (২৮), আলাউদ্দিন ছৈয়াল (৬৫), শরিফ হোসেন (৩০), মো. রুবেল (৩০) ও সুমন হোসেনসহ (৩০) আরও বেশ কয়েকজন।

মুন্সিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোহাগ হাসান জানান, বেলা ১টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত ১৫ জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে এক নারীর মৃত্যু হয়েছে। দুজনকে ঢামেকে স্থানান্তর করা হয়েছে।

নিহত রুনা আক্তারের মেয়ে তায়েবা বলে, আমরা সিএনজি দিয়ে নানুবাড়ি মুন্সিগঞ্জের শাখারী বাজার যাচ্ছিলাম। মুক্তারপুর এলাকায় একটু জ্যাম পড়ায় আমাদের সিএনজিটি আস্তে আস্তে চলছিল। এ সময় পেছন দিক থেকে একটি ট্রাক আমাদের সিএনজিকে ধাক্কা দিলে সিএনজি উল্টে যায়। আম্মু সিএনজির নিচে চাপা পড়েন। আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে হাসপাতালে আনার পর আমার আম্মু মারা যান।

আহত জিয়াস বলেন, আমি আমার আব্বু-আম্মু ও বোন হাবিবাকে নিয়ে নারায়ণগঞ্জ থেকে আমাদের গ্রামের বাড়ি শ্রীনগর উপজেলার সীমপাড়ায় যাচ্ছিলাম। এ সময় ট্রাক আমাদের সিএনজিকে ধাক্কা দিলে আমার আব্বু মাথায় গুরুতর আঘাত পান। আমার আম্মু ও বোন হাবিবাও আহত হয়েছেন।

মুন্সিগঞ্জ ট্রাফিক বিভাগের পুলিশ সুপার রাসেল মনির জানান, নারায়ণগঞ্জ থেকে সারবোঝাই একটি ট্রাক মুন্সিগঞ্জের মিরকাদিমের দিকে যাচ্ছিল। মুক্তারপুর সেতুর ওপরে এলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারায়। পরে এ দুর্ঘটনা ঘটায়। কেন ও কীভাবে এ ঘটনা ঘটল, খতিয়ে দেখা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মুন্সিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হামিদুর রহমান জানান, খবর শুনে আমরা ঘটনাস্থলে যাই। দুমড়েমুচড়ে যাওয়া যানবাহনগুলোর ভেতর থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। রাস্তায় যানচলাচল স্বাভাবিক করি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App