×

বিনোদন

আরিয়ানের জন্য দেহরক্ষী নিয়োগ দিচ্ছেন শাহরুখ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ নভেম্বর ২০২১, ১২:২৭ এএম

এনসিবির মাদক মামলায় চার সপ্তাহ হাজতে কাটিয়ে গত শনিবার (৩০ অক্টোবর) বাড়ি ফিরেছেন বলিউড মেগাস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান। অনেক কাঠখড় পুড়িয়ে ছেলেকে ঘরে ফিরিয়ে এনে এবার বেশ সাবধানী হয়েছেন শাহরুখ এবং গৌরী।

হাজত থেকে ছাড়া পেলেও ছেলের নিরাপত্তা নিয়ে উদ্বেগ কাটছে না তাদের। তাই ছেলের জন্য দেহরক্ষী নিয়োগ করবেন শাখরুখ-গৌরী। খবর ইন্ডিয়া টুডের।

সূত্র জানায়, আরিয়ানের গ্রেপ্তারের ঘটনায় শাহরুখ খান বেশ উদ্বিগ্ন। তিনি মনে করছেন, কিছু ঘটলে দেহরক্ষী আরিয়ানকে রক্ষা করতে পারবেন। রবি বহু বছর ধরে শাহরুখের সঙ্গে রয়েছেন। ঠিক এমনই একজনকে আরিয়ানের জন্য খুঁজছেন শাহরুখ।

এদিকে আরিয়ানের জন্য মনোরোগ বিশেষজ্ঞ নিয়োগের কথাও ভেবেছেন মা গৌরী। ছেলেকে স্বাভাবিক করার চেষ্টারও ত্রুটি করছেন না শাখরুখ-গৌরী।

গত ২ অক্টোবর এক জাহাজ থেকে আরিয়ানকে ‘মাদকসহ’ গ্রেপ্তার করে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এরপর হেফাজতে কয়েকদিন জিজ্ঞাসাবাদের পর ৮ অক্টোবর তাকে পাঠানো হয় কারাগারে।

মাদকের সেই মামলায় বৃহস্পতিবার উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার পর শনিবার ছাড়া পান আরিয়ান।

তবে আইনি বন্দিদশা ঘুচলেও আপাতত চার দেয়ালের ঘেরাটোপেই দিন কাটবে শাহরুখপুত্রের। কারণ তাকে ঘিরে আছে নিয়মের বেড়াজাল। তাই এখন কিছু দিন আরিয়ান মান্নাতের বাইরে পা রাখবেন না বলে জানিয়েছেন শাহরুখের সহকারী পূজা দাদলানি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App