×

বিনোদন

আরিয়ানের জন্য মনোরোগ বিশেষজ্ঞ নিয়োগ করবেন শাহরুখ-গৌরী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২১, ০৯:১০ এএম

আরিয়ানের জন্য মনোরোগ বিশেষজ্ঞ নিয়োগ করবেন শাহরুখ-গৌরী

ফাইল ছবি

বাড়ি ফিরেই বাবা-মাকে জড়িয়ে ধরে কেঁদেছেন তিনি। ছোট ভাই কিছু না বুঝলেও দাদার ঘরে ফেরার আনন্দে আত্মহারা। বোন থাকেন দেশের বাইরে। কিন্তু ভিডিও কলে দাদার সঙ্গে কথা বলতে বলতে কেঁদে ফেলেছেন। আনন্দ এবং আবেগের আবহ ব্যান্ডস্ট্যান্ডের ওই অট্টালিকায়। গুমরে থাকা 'মন্নত'-এ আলো জ্বলে উঠল। খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রের কাছে শাহরুখ খানের পরিবারের অন্দরমহলের কথা জানা গেল।

২৮ দিন ধরে খবরের শিরোনামে। মানুষের সমালোচনার কেন্দ্রে। কারও কারও চোখে তিনি অপরাধী। ২৬ দিন ধরে আর্থার রোড জেলে বন্দি। কয়েদি নম্বর ৯৫৬ হিসেবে পরিচিত হয়ে ওঠা। ২৩ বছরের তারকা-সন্তানের মনের উপর এই এক মাসে ঝড় বয়ে গেল। নিজের ঘরে ফিরে এলেও সেই ভয়াবহতাকে ভুলে যাওয়া কঠিন হয়ে যেতে পারে কখনও কখনও। আরিয়ান খানের ক্ষেত্রে তেমন আশঙ্কা করছেন বাবা-মা শাহরুখ এবং গৌরী খান। সচেতন বাবা-মায়ের মতোই তাই ছেলের জন্য মনোরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলার সিদ্ধান্ত নিয়েছেন তারকা-দম্পতি।

তা ছাড়া শাহরুখ যখন ছেলের সঙ্গে আর্থার রোড জেলে দেখা করতে গিয়েছিলেন, তখনই আরিয়ান তাকে জানিয়েছিলেন যে, জেলের খাবার তার মুখে রুচছে না। তাই ছেলের জন্য গৌরী নতুন ডায়েটের নতুন তৈরি করেছেন। ছেলের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেয়ার জন্য বেশ কিছু রক্ত পরীক্ষাও করানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি সূত্রের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App