ইয়েমেন বিমানবন্দরে শক্তিশালী বিস্ফোরণ, নিহত ১২

আগের সংবাদ

সোনার দ্বীপ খুঁজে পেলেন ভারতের মৎস্যজীবীরা

পরের সংবাদ

নালিতাবাড়িতে সমন্ধির হাতে ভগ্নিপতি খুন

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১০:৪২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১০:৪২ অপরাহ্ণ

শেরপুরের নালিতাবাড়ীতে সমন্ধির হাতে ভগ্নিপতি রোমান মিয়া( ৩০) নামে এক যুবক খুন হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার বাঘবেড় বালুরচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুমান মিয়া একই গ্রামের আজিজুল হকের ছেলে।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, বাঘবের এলাকায় শুক্রবার রাতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারণার খিচুরি বিতরণ করা হয়। ফ্রিজে রেখে দেওয়া ওই খিচুরি পর দিন শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে রুমানের ছোট ভাই ভাষাণীর মেয়ে বর্ষাকে (৬) খেতে দেওয়া হয়। বর্ষা ওই খিচুরি হাতে নিয়ে প্রতিবেশি মানিক মিয়ার বাড়িতে যায়।

এ সময় মানিক মিয়ার ছেলে মমিন (৩) এর স্পর্শে বর্ষার হাত থেকে খিচুরি মাটিতে পড়ে যায়। এ নিয়ে ঝগড়ার সৃষ্টি হয় একপর্যায়ে মানিকের ভাতিজা সোলায়মান রুমানের বাবা ও বোনের শ্বশুর আজিজুলের উপর আক্রমণ করে। প্রতিবাদ করতে গেলে রুমান ও তার ভাই ভাষাণীর সঙ্গে ঝগড়া বাঁধে। পরে খবর পেয়ে স্থানীয় লোকজন রোববার বিষয়টি মিমাংসার কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সন্ধ্যা ৬টার দিকে রুমান মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বাঘবেড় বাজারের উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু আগে থেকেই তার সমন্ধি সোলায়মান ধারালো অস্ত্র নিয়ে বাড়ি থেকে প্রায় পাঁচশ গজ দূরে বাঘবেড় বালুরচর মসজিদের কাছে উৎপেতে বসে থাকে ।

রোমান সেখানে পৌঁছামাত্রই সমন্ধির সোলায়মান রাস্তায় বেরিকেড দিয়ে ভগ্নিপতি রুমানের পথ রোধ করে উপর্যুপরি ছুড়িকাঘাত করে। এতে রোমান গুরুতরভাবে আহত হয়। স্থানীয় লোকজন আহত রহমানকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে নিহত রোমানের পিতা আজিজুল হক বাদি হয়ে ৪ জনকে আসামী করে নালিতাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, এ ঘটনায় নিহত রুমানের বাবা আজিজুল হক বাদি হয়ে চার জনকে অভিযুক্ত করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়