অবশেষে বেসরকারি কোম্পানির মাধ্যমে ডুবন্ত ফেরি উদ্ধারের সিদ্ধান্ত

আগের সংবাদ

জরিমানাসহ অনুদানের টাকা ফিরিয়ে দিলেন অমিতাভ রেজা

পরের সংবাদ

ছেলে ফেরায় গণপতি মন্দিরে শাহরুখ-গৌরি

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ৬:৪৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ৬:৫১ অপরাহ্ণ

২৮ দিন পর বাড়ি ফিরেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। আর্থার রোড জেলের বন্দিদশা কাটিয়ে গতকাল ৩০ অক্টোবর সকালে ফেরেন তিনি। তাই বাবা শাহরুখ খান ছেলের জন্য কমতি রাখছেন না কোনোকিছুই।

জানা গেছে, এবার একই কারণে যাবেন মন্দিরে, দেবেন পূজা। মুসলিম পরিবার থেকে উঠে আসলেও শাহরুখ খান গণপতি বা গণেশের প্রতি ভক্তি দেখিয়েছেন আগেও। এর আগেও গণেশ চতুর্থীর সময় নিজ বাড়িতে বড় করে পূজা করেছেন তিনি। প্রতিবারই বসানো হয় গণেশের মূর্তি। এবারও টুইটার, ইনস্টাগ্রামে গণেশের ছবি দিয়ে সকলের মঙ্গল কামনা করেছিলেন বলি তারকা। এবার মুম্বাইয়ের শ্রী সিদ্ধিবিনায়ক গণপতি মন্দিরে যাবেন শাহরুখ।

খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, শাহরুখ তার ছেলের জন্য মুম্বাইয়ের এ মন্দিরে পূজা দেবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। অন্যদিকে, আরিয়ান ফেরায় এদিন শাহরুখের অট্টালিকা মান্নাতের বাইরে ঢাক, ঢোল পেটানো, বাজি ফাটানো থেকে শুরু করে হনুমান চালিসা পাঠ সবকিছুই হয়েছে। পরিবারের পরবর্তী পরিকল্পনা সম্পর্কে নানারকম তথ্য পাওয়া যাচ্ছে মান্নাতের ভেতর থেকে।

ইতোমধ্যে আরিয়ানের জন্য মনোরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলার সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ-গৌরি দম্পতি। ছেলের জন্য ডায়েটের তালিকাও তৈরি করেছেন মা। ছেলের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়ার জন্য বেশ কিছু রক্ত পরীক্ষাও করানোর সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি সূত্রের। ভারতীয় সংবাদমাধ্যমের বিবরণী মতে জানা যায়, শনিবার সকাল থেকেই আরিয়ানের পথ চেয়ে এক সাধু বসে ছিলেন মান্নাতের সামনে। শুক্রবার বিকালে মান্নাতের ছাদজুড়ে ছিল আলোর রোশনাই। বাসায় তৈরি করা হয় আরিয়ানের প্রিয় খাবার। আর সেখানে অবশ্যই ছিল ক্ষীর। যা আরিয়ান ঘরে না আসা পর্যন্ত রান্না না করার ঘোষণা দিয়েছিলেন মা গৌরি খান।

আর- এসআর / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়