×

সারাদেশ

রাতে বাদীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক পুলিশ তদন্ত কর্মকর্তা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২১, ১১:২৬ এএম

রাতে বাদীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক পুলিশ তদন্ত কর্মকর্তা

শুক্রবার রাতে পুলিশ কর্মকর্তাকে উত্তম-মধ্যম দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখেন উত্তেজিত জনতা।

রাতে বাদীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক পুলিশ তদন্ত কর্মকর্তা

গাইবান্ধার সুন্দরগঞ্জে পারিবারিক মামলা তদন্তের নামে গভীর রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় এক তদন্ত কর্মকর্তাকে আটক করার অভিযোগ পাওয়া গেছে। ওই কর্মকর্তার নাম তোফাজ্জল হোসেন (৩৮)। তিনি পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই)।

পরে জনগণ ওই পুলিশ কর্মকর্তাকে উত্তম-মধ্যম দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে। খবর পেয়ে সুন্দরগঞ্জ থানা ও কঞ্চিবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র থেকে পুলিশ এসে জনগণকে ছত্রভঙ্গ করে তোফাজ্জলকে উদ্ধার করে নিয়ে যায়।

শুক্রবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের ছড়ারপাতা গ্রামে ঘটনাটি ঘটে।

জানা গেছে, এএসআই তোফাজ্জল হোসেন সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত রয়েছেন। কিছুদিন আগে ওই নারীর স্বামীর সঙ্গে তার ভাইয়ের জমি নিয়ে বিরোধ দেখা দেয়। পরে ওই নারী বাদী হয়ে থানায় ভাসুরের বিরুদ্ধে মামলা করেন। সেই মামলার তদন্তভার পরে এএসআই তোফাজ্জল হোসেনের কাছে। তদন্তে গিয়ে ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে সখ্যতা গড়ে তুলেন তিনি। ছড়ারপাতা গ্রামের সৌদি প্রবাসীর বাড়িতে আসেন। পরে গোয়ালঘরে আপত্তিকর অবস্থায় ওই নারীর সঙ্গে তাকে দেখে ফেলেন এক প্রতিবেশী।

[caption id="attachment_315736" align="aligncenter" width="758"] উত্তেজিত জনতা।[/caption]

এ ঘটনা জানাজানি হলে শত শত উত্তেজিত জনতা তোফাজ্জলসহ প্রবাসীর স্ত্রীকে আটক করে বাড়ির উঠানের আমগাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখে। পরে খবর দেয়া হয় পুলিশে। সুন্দরগঞ্জ থানা ও কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে যান। তারা বাঁশি বাজিয়ে জনগণকে ছত্রভঙ্গ করে। ওই প্রবাসীর বাড়ি থেকে তাড়াহুড়া করে বের হতে গিয়ে অনেকেই আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তোফাজ্জল হোসেনকে উদ্ধার রাত সাড়ে ১২টার দিকে অভিযুক্ত তদন্ত কর্মকর্তা সুন্দরগঞ্জ থানায় নিয়ে যান। ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করা হবে এমন আশঙ্কা থেকে প্রবাসীর স্ত্রীকে পুলিশ নিয়ে যাওয়ার চেষ্টা করলে জনগণ তাকে থানায় যেতে দেয়নি। প্রবাসীর স্ত্রী তার বাড়িতে আছেন। প্রবাসীর স্ত্রী এ ব্যাপারে কোন কথা বলতে রাজি হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মানষ রঞ্জন বলেন, বিষয়টি জানার পর আমরা ঘটনাস্থলে যাই এবং উত্তেজিত জনগণকে শান্ত করার চেষ্টা করি।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহিল জামান বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখান থেকে এএসআই তোফাজ্জল হোসেনকে উদ্ধার করা হয়। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে। সত্যতা পাওয়া গেলে তোফাজ্জলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App