হেসে খেলে সেমির পথে ইংল্যান্ড

আগের সংবাদ

দ্বীপরাষ্ট্র টোঙ্গায় প্রথম করোনা রোগী শনাক্ত

পরের সংবাদ

টিকিট ছাড়াই মাঠে ঢুকে অনেক আফগান সমর্থক

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১১:৩০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১১:৩৩ অপরাহ্ণ

শুক্রবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টি টোয়েন্টি বিশ্বকাপে এক অদ্ভুত ছবি দেখল ক্রিকেট বিশ্ব। ক্রিকেট বিশ্ব না খেলার জগৎ। যেখানে বিনা টিকিটেই খেলা দেখতে স্টেডিয়ামে প্রবেশ করলেন বহু আফগান সমর্থক। যেই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। যা দেখে আইসিসি থেকে আফগানিস্তানের অধিনায়ক প্রত্যেকেই নিজেদের মত প্রকাশ করেন। তবে শুধু বিনা টিকিটে মাঠে প্রবেশ নয়, পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচকে কেন্দ্র করে দুই দলের সমর্থকরা মাঠে ও মাঠের বাইরে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এদিনের ম্যাচকে কেন্দ্র করে পাকিস্তান ও আফগানিস্তানের সমর্থকরা নিজেদের মধ্যেই বিশৃঙ্খলায় জড়িয়ে পড়েন। বহু আফগান সমর্থক টিকিট ছাড়়াই দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের ভিতর ঢুকতে গেলে অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। গ্যালারিতে মারপিটের ভিডিয়ো ভাইরাল হয়েছে। টিকিট ছাড়া যাঁরা মাঠে ঢুকতে চাইছিলেন এবং অশান্তি সৃষ্টি করছিলেন তাঁদের অনেককে গ্রেফতার করেছে পুলিশ।

টি ২০ বিশ্বকাপে দুবাইয়ে পাকিস্তান বনাম আফগানিস্তানের ম্যাচ চলাকালীনই ঘটল এমনই সব নজিরবিহীন ঘটনা। স্টেডিয়ামের ভিতরে ও বাইরে অশান্তিতে জড়়িয়ে পড়লেন দুই দেশের সমর্থকরা। অথচ ম্যাচ শুরুর আগের দিন আফগান সমর্থকদের শান্তিতে খেলা উপভোগ করার আহ্বান জানিয়েছিলেন খোদ রশিদ খান।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়