রাতে বাদীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক পুলিশ তদন্ত কর্মকর্তা

আগের সংবাদ

ফুটবলে আসছে নতুন নিয়ম, পরিবর্তন করা যাবে পাঁচ খেলোয়াড়

পরের সংবাদ

২৬ দিন পর কারাগার থেকে মুক্তি পেলেন শাহরুখপুত্র আরিয়ান

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১১:৪৪ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১:০০ অপরাহ্ণ

ভারতের মুম্বাইয়ের আর্থার রোড সেন্ট্রাল জেল থেকে জামিনে মুক্তি পেয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। শনিবার (৩০ অক্টোবর) দুপুর ১২টার সময় ২৬ দিন জেল খাটার পর তাকে মুক্তি দেওয়া হয়।

ছেলের সঙ্গে দেখা করার জন্য সকাল আটটায় কনভয়ের গাড়ি করে শাহরুখ খান এসেছেন। সকাল থেকে আর্থার রোড জেলের সামনে তাকে দেখা গেছে। শাহরুখ খানের নিরাপত্তার জন্য মুম্বাইয়ের আর্থার রোড সংলগ্ন এলাকায় নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। তবে তিনি নিজে আরিয়ান খানের কাছে যাননি। জানা গেছে, তার দেহরক্ষীরা আরিয়ানকে উৎসুক জনতার ভিড় ঠেলে নিয়ে আসেন। খবর হিন্দুস্তান টাইমস, এনডিটিভির।

স্থানীয় সময় দুপুর ১২টায় শাহরুখ খানের বাংলো মান্নাতে পা রাখেন আরিয়ান খান। এ সময় শাহরুখ খানের ভক্তরা বাজি ফাটিয়ে উল্লাস দেখিয়েছেন। পুরো রাস্তাজুড়ে বাদ্যযন্ত্র বাজিয়েছে ব্যান্ড পার্টি।

এর আগে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) আরিয়ানের জামিন আবেদন মঞ্জুর করা হয়। মুম্বাই আদালতের আদেশ অনুযায়ী শুক্রবার আরিয়ানের জামিনে মুক্তির কথা ছিল। কিন্তু সময়মতো আইনী প্রক্রিয়া শেষ না হওয়ায় শনিবার তাকে মুক্তি দেওয়া হচ্ছে। এর গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী জাহাজ থেকে আরিয়ানসহ ১০ জনকে আটক করে মাদক নিয়ন্ত্রক সংস্থা এনসিবি। টানা ১৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ানসহ সাত জনকে মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এরপর এনসিবি হেফাজতে কিছুদিন জিজ্ঞাসাবাদের পর ৮ অক্টোবর তাকে পাঠানো হয় কারাগারে। এরপর ১১, ১৪ ও ২০ অক্টোবর মুম্বাইয়ের আদালতে আরিয়ানের জামিন আবেদন নামঞ্জুর করা হয়। এর আগে ৭ অক্টোবরে তাকে কারা হেফাজতে রাখার আদেশ দেন মুম্বাইয়ের আদালত।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়