×

সারাদেশ

সাম্প্রদায়িক গালি দিলেন সাংসদ আয়েন উদ্দিন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২১, ০৮:২৯ এএম

সাম্প্রদায়িক গালি দিলেন সাংসদ আয়েন উদ্দিন!

আয়েন উদ্দিন

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মো. আয়েন উদ্দিনের বিরুদ্ধে সুরঞ্জিত সরকার নামে উপজেলা আওয়ামী লীগের এক নেতাকে সাম্প্রদায়িক গালি দেয়ার অভিযোগ উঠেছে। ওই সাংসদ এবং হিন্দু আওয়ামী লীগ নেতার এমন একটি ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত সাংসদ।

ফোনালাপে সাংসদ আয়েন উদ্দিনকে বলতে শোনা যায়, ‘নৌকার বাইরে আমার কোনো দয়া নেই, তুক (তোকে) নৌকা নিতেও দিব না। তুরে (তোদের) জাইত (জাত) হিন্দু, কিন্তু তুরে মতন (মতো) ক্রিমিনাল আর নেই।’ এরপর অশ্রাব্য ভাষা প্রয়োগ করে আয়েন বলেন, ‘ওগুলা কথা বাদ দে। আমি যা বলব সুন্দরভাবে রাজনীতি করছিস, ভোটে না দাঁড়িয়ে নৌকা যে পাবে তার পক্ষে কাজ কর। তুর হ্যাডাম যদি থাইকতো তাহলে আগে সুযোগ পেয়েছিলি, তখন জিততি। তুর (তোর) হিন্দুরাই তুক দেখতে পারে না। যত লেখালেখি যত জায়গায় যাওয়ার যাইস।’

এ ব্যাপারে ভুক্তভোগী উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক সুরঞ্জিত সরকার বলেন, আমি নির্বাচনে নৌকা প্রতীকে অংশ নিতে এমপি আয়েনের সহযোগিতা চাইতে ফোন দিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ও আমার ধর্ম নিয়ে গালিগালাজ করেন। পিতামাতাকে তুলেও গালি দেন।

এ বিষয়ে অভিযুক্ত সাংসদ আয়েন উদ্দিন বলেন, ওই ফোনালাপ আমার নয়। প্রযুক্তির যুগে অনেক কিছু করা যায়। নিজের দলের লোকজনকে কেন এ রকম কথা বলব? আর ধর্ম নিয়ে গালিগালাজ করার তো প্রশ্নই আসে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App