×

আন্তর্জাতিক

শয়তানকে খুশি করে লটারি জেতার আশায় দুই বোনকে খুন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২১, ০৬:৩৭ পিএম

শয়তানকে খুশি করে লটারি জেতার আশায় দুই বোনকে খুন!

দুই বোনের হত্যাকারী ড্যানিয়াল হুসেন এবং দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যান। ছবি সংগৃহীত

শয়তানকে খুশি করে লটারি জেতার আশায় দুই বোনকে হত্যা করেছে লন্ডননিবাসী এক কিশোর। ড্যানিয়েল হুসেন নামের ওই কিশোরকে দেশটির একটি আদালত ৩৭ বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন। তবে দুই বোনকে হত্যার সময় ড্যানিয়েলের বয়স ১৮ বছর পূর্ণ না হওয়া সাজার মেয়াদ দুই বছর কমিয়ে ৩৫ বছর করা হয়। খবর দ্য গার্ডিয়ানের

২০২০ সালের জুন মাসে দুই বোন বিবা হেনরি (৪৬) ও নিকোল স্মলম্যানকে (২৭) হত্যা করেছিল কিশোর ড্যানিয়েল হুসেন (১৯)। দুই বোনের একজন বিবা হেনরির জন্মদিন পালনের উদ্দেশ্যে লন্ডন পার্কে দুই বোনকে নিয়ে যায় ড্যানিয়েল। সেখানে তাদের বন্ধুদের আসার আগেই দুই বোনকে ছুরি দিয়ে হত্যা করা হয়।

ড্যানিয়েল জানান, ভবিষ্যতে একটি লটারি জেতার জন্য লুসিফিউজ রোফোকেল নামে শক্তিশালী এক শয়তানের সঙ্গে চুক্তি করেছিল। চুক্তির শর্ত পূরণে ছয় মাসের মধ্যে ছয় জনকে শয়তানের উদ্দেশে হত্যা করার কথা ছিল তার।

খুনের পর সে নিজের রক্ত দিয়ে লেখে, আগামী ছয় মাসে সে আরও ছয়টি হত্যাকাণ্ড সম্পন্ন করবে বলে শয়তানকে প্রতিশ্রুতি দিয়েছে। ‌‌‌‘ছয় মাসের মধ্যে ছয়টি খুন করব, যতদিন আমি মুক্ত ও শারীরিকভাবে সক্ষম থাকব।’

লন্ডন মেট্রপলিটন পুলিশের গোয়েন্দা পরিদর্শক মারিয়া গ্রিন বলেন, হুসেন বিপজ্জনক, অহংকারী ও হিংস্র প্রকৃতির মানুষ। এই হত্যাকাণ্ড নিয়ে তার কোনো অনুশোচনা নেই।

হত্যাকাণ্ডের পর বিবার শরীরে আট বার এবং নিকোলের শরীরে ২৮ বার ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়া ওই দুই বোনকে হত্যার সময় ড্যানিয়েল নিজেও আহত হয়েছিল বলে নিশ্চিত করেছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App