×

সারাদেশ

মন্ত্রীর দেয়া গরু পেয়ে কাঁদলেন বৃদ্ধা রেজিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২১, ০৮:৫৯ এএম

মন্ত্রীর দেয়া গরু পেয়ে কাঁদলেন বৃদ্ধা রেজিয়া

বুধবার রেজিয়া খাতুনের বাড়িতে তার হাতে গরু ও দুই হাজার টাকা উপহার তুলে দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ছবি: ভোরের কাগজ

সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের আরাজি ঢাঙ্গিপুকুর তেলিপাড়া গ্রামে অসহায় দরিদ্র বৃদ্ধা রেজিয়া বেওয়া (৭৫) একটি গরুর অভাবে নিজের ঘাড়ে জোয়াল নিয়ে তেলের ঘানি টেনে জীবিকা নির্বাহ করছিলেন। বিভিন্ন গণমাধ্যমে এমন খবর দেখে তাকে একটি গরু উপহার দিয়ে সহায়তা পাঠান বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়কমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।

মন্ত্রীর পক্ষ থেকে গত বুধবার রেজিয়া খাতুনের বাড়িতে তার হাতে গরু ও দুই হাজার টাকা উপহার তুলে দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. আ স ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো ও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. নজমুল হুদা শাহ এপোলো।

এ সময় উপস্থিত ছিলেন- গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আফিজার রহমান দুলাল, সাধারণ সম্পাদক রইচ উদ্দিন সাজু, সাবেক ইউপি সদস্য খসরু আহমেদ, সমাজসেবক সাজ্জাদুর রহমান শাহ (সোহেল), ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ অন্যরা।

গরু পেয়ে আনন্দে কেঁদে ফেলেন রেজিয়া খাতুন। এ সময় তিনি মন্ত্রী ইয়াফেস ওসমানকে মানবিক মন্ত্রী উল্লেখ করে ধন্যবাদ জানান।

এ বিষয়ে সার্বিক যোগাযোগ করেন পঞ্চগড় জেলার আওয়ামী লীগ নেতা নাঈমুজ্জামান মুক্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App