×

সারাদেশ

নওগাঁর রাণীনগরে স্বতন্ত্র প্রার্থী-সমর্থকদের ওপর হামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২১, ০৪:৩০ পিএম

নওগাঁর রাণীনগরে স্বতন্ত্র প্রার্থী-সমর্থকদের ওপর হামলা

নওগাঁর রাণীনগরে কাশিমপুর ইউপিতে নির্বাচনী প্রচারণাকালে হামলায় আহত স্বতন্ত্র প্রার্থীর সমর্থক নিয়ামুল হক।

নওগাঁর রাণীনগরে নির্বাচনী প্রচারণার সময় কাশিমপুর ইউপির আওয়ামী লীগ বিদ্রোহী (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান ও তার সমর্থকদের ওপর হামলা চালিয়ে মারপিটের অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় তাদের মারপিটে স্বতন্ত্র প্রার্থীর অন্তত পাঁচ সমর্থক আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় নিয়ামুল হক (৩০) নামে এক যুবককে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অন্য জনেরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

এ ছাড়া ভাঙচুর করা হয়েছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের চার-পাঁচটি মোটরসাইকেল। ঘটনাটি বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কাশিমপুর ইউপির বাহাদুরপুর গ্রামের বাজার এলাকায় ঘটেছে।

কাশিমপুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান বলেন, এদিন পাঁচ-সাতটি মোটরসাইকেলযোগে আমার সমর্থকদের নিয়ে ইউনিয়নে নির্বাচনী প্রচারণার জন্য বের হই। প্রচারণার সময় বাহাদুরপুর গ্রামের বাজারের সামনে পৌঁছালে ওৎ পেতে থাকা নৌকা প্রার্থীর সমর্থকরা আমার ও আমার সমর্থকদের উপর অতর্কিত ভাবে হামলা চালায়। এ সময় আমাকে সহ আমার সমর্থকদের রড, লাঠি ও বাটাম দিয়ে মারপিট শুরু করলে আমরা জীবনের ভয়ে সেখান থেকে পালিয়ে যাই। এ সময় নৌকা সমর্থকের লোকজন আমাদের চার-পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করেছে। এ ঘটনায় আমাদের পাঁচ জন আহত হয়েছেন। তিনি জানান, ঘটনাটি ঘটার সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা, নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বিষয়টি আমি জানিয়েছি।

এদিকে কাশিমপুর ইউপির আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী আলমগীর হোসেন ও তার সমর্থকদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App