×

বিনোদন

চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি রজনীকান্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২১, ০৯:১০ এএম

চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি রজনীকান্ত

রজনীকান্ত

চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি রজনীকান্ত

চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হল দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। বৃহস্পতিবার সন্ধ্যায় অভিনেতাকে কাবেবী হাসপাতালে ভর্তি করা হয়। তবে পরিবার সূত্রে খবর চিন্তার কোনও কারণ নেই। রুটিন চেক-আপের জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭০ বছর বয়সী এই তারকাকে। সোমবারই নয়া দিল্লির বিজ্ঞান ভবনে হাজির ছিলেন থালাইভা। সেখানে তাকে দাদা সাহেব ফালকে সম্মানে ভূষিত করেন উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু। চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান এটি। খবর হিন্দুস্তান টাইমস।

অভিনেতার মুখপাত্র রিয়াজ কে আহমেজ সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, ‘এটা রুটিন হেলথ চেক আপ মাত্র। নির্দিষ্ট সময়ের ব্যবধানে ওনার শারীরিক পরীক্ষা করানো হয়, সেই জন্যই এই মুহূর্তে এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি'। গত বছর ডিসেম্বরে রক্তচাপজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল রজনীকান্তকে।

সোমবার দাদাসাহেব পুরস্কার গ্রহণ করতে দিল্লিতে পৌঁছেছিলেন অভিনেতা। এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও সাক্ষাত করেন থালাইভা। বৃহস্পতিবার সপরিবারে অন্নাথে ছবির স্ক্রিনিংয়ে হাজির ছিলেন অভিনেতা। দিওয়ালিতে (৪ঠা নভেম্বর) মুক্তি পাবে রজনীকা্ন্ত ও নয়নতারা অভিনীত এই ছবি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App