ফাইভজির জন্য ১০০০ জিবিপিএসের নেটওয়ার্ক হচ্ছে

আগের সংবাদ

চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি রজনীকান্ত

পরের সংবাদ

ঘাড় থেকে নামল জোয়াল

মন্ত্রীর দেয়া গরু পেয়ে কাঁদলেন বৃদ্ধা রেজিয়া

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ৮:৫৯ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ৮:৫৯ পূর্বাহ্ণ

সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের আরাজি ঢাঙ্গিপুকুর তেলিপাড়া গ্রামে অসহায় দরিদ্র বৃদ্ধা রেজিয়া বেওয়া (৭৫) একটি গরুর অভাবে নিজের ঘাড়ে জোয়াল নিয়ে তেলের ঘানি টেনে জীবিকা নির্বাহ করছিলেন। বিভিন্ন গণমাধ্যমে এমন খবর দেখে তাকে একটি গরু উপহার দিয়ে সহায়তা পাঠান বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়কমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।

মন্ত্রীর পক্ষ থেকে গত বুধবার রেজিয়া খাতুনের বাড়িতে তার হাতে গরু ও দুই হাজার টাকা উপহার তুলে দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. আ স ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো ও জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. নজমুল হুদা শাহ এপোলো।

এ সময় উপস্থিত ছিলেন- গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আফিজার রহমান দুলাল, সাধারণ সম্পাদক রইচ উদ্দিন সাজু, সাবেক ইউপি সদস্য খসরু আহমেদ, সমাজসেবক সাজ্জাদুর রহমান শাহ (সোহেল), ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ অন্যরা।

গরু পেয়ে আনন্দে কেঁদে ফেলেন রেজিয়া খাতুন। এ সময় তিনি মন্ত্রী ইয়াফেস ওসমানকে মানবিক মন্ত্রী উল্লেখ করে ধন্যবাদ জানান।

এ বিষয়ে সার্বিক যোগাযোগ করেন পঞ্চগড় জেলার আওয়ামী লীগ নেতা নাঈমুজ্জামান মুক্তা।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়