শেরপুরে জাইকার পাইপলাইন নির্মাণ কাজ শুরু

আগের সংবাদ

সাম্প্রদায়িকতা দমনে সরকারের প্রশংসা করলেন ভারতের সাংবাদিকরা

পরের সংবাদ

ছাড়া পাচ্ছেন না শাহরুখ-পুত্র আরিয়ান!

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ৮:৪৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ৮:৪৮ অপরাহ্ণ

ভারতের মুম্বাই আদালত কর্তৃক জামিন আবেদন মঞ্জুরের পরেও আর্থার রোড সেন্ট্রাল জেল থেকে ছাড়া পাননি শাহরুখ-পুত্র আরিয়ান খান। বৃহস্পতিবার তার জামিন আবেদন মঞ্জুর করা হয়। নিয়ম মোতাবেক শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে জামিন পাওয়ার কথা আরিয়ানের। কিন্তু আর্থার রোড জেল কর্তৃপক্ষ তাকে ছাড়তে রাজি নয়। খবর এনডিটিভি ও হিন্দুস্তান টাইমসের

জানা গেছে, বৃহস্পতিবার মুম্বাই আদালত জামিন আবেদন মঞ্জুর করলেও এখন পর্যন্ত রায়ের বিস্তারিত প্রতিলিপি পাঠায়নি। ঠিক এ কারণেই জামিন মঞ্জুর হওয়া সত্ত্বেও আরিয়ানকে কারাগারে অন্তরীণ থাকতে হচ্ছে। এদিকে দুপুর গড়িয়ে যাওয়ার পর তার জামিনের শর্ত সামনে আনা হয়। সেই শর্ত পূরণ করার জন্য সব ব্যবস্থা আগে থেকেই সাজিয়ে রেখেছিলেন আরিয়ানের আইনজীবীরা। নগদ এক লাখ টাকা সঙ্গে রাখা হয়েছিল। সিউরিটি সার্টিফিকেট থেকে সিউরিটি হিসাবে জুহি চাওলার উপস্থিতি থেকে শুরু করে কোনো কমতি ছিল না। কিন্তু তা সত্ত্বেও আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে সময়মতো পুরো আইনি প্রক্রিয়া সারতে পারেননি।

কারগারের নিয়ম অনুযায়ী বিকেল সাড়ে পাঁচটার পর কারও কাগজপত্র নেওয়া হয় না। আর সেই কারণেই শুক্রবারের রাত কারাগারেই কাটাতে হবে আরিয়ানকে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়