ভ্যাটিকান দিয়ে শুরু বাইডেনের ইউরোপ সফর

আগের সংবাদ

ভারতে ১০ মাসে দেড় লাখ মানুষের আত্মহত্যা

পরের সংবাদ

‘কুছ কুছ হোতা হ্যায়’র অবতারে ফিরলেন রানি

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১১:৫৯ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০৪ অপরাহ্ণ

দর্শকরা অধীরে অপেক্ষা করে আছে ‘বান্টি অউর বাবলি’-র সিক্যুয়েলের জন্য। ছবিতে একেবারে অন্য রূপে ধরা দেবেন সাইফ আলি খান এবং রানি মুখোপাধ্যায়। ছবি প্রযোজনায় রয়েছে যশ রাজ ফিল্মস। ছবিতে রানিকে ‘ফ্যাশন কুইন অফ ফুরসাতগঞ্জ’ হিসেবে দেখা যাবে। ১২ বছর পর ফের বড় পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন সাইফ ও রানি। সম্প্রতি, মুক্তি পেয়েছে ছবির প্রথম গান ‘ ট্যাটু ওয়ালিয়ে’। গানের ভিডিওতে সাইফ-রানির পাশাপাশি দেখা গেছে আরও দুই বান্টি-বাবলি অর্থাৎ সিদ্ধান্ত-শর্বরীকে। খবর হিন্দুস্তান টাইমস।

গানের ভিডিওতে এই চার অভিনেতাকেই বেশ ঝাঁ চকচকে ট্রেন্ডি অবতারে দেখা গেছে। শঙ্কর-এহসান-লয়ের সুরে বাঁধা এই গানের সুরে পা মিলিয়ে নিজেদের শরীরে আঁকা ট্যাটু প্রদর্শন করতে দেখা গেছে তাদের। তবে সবার মধ্যে নজর কেড়েছেন রানি মুখোপাধ্যায়। আরও ভালো করে বললে রানির পোশাক। রুপোলি রঙের চকচকে নায়িকার সেই পোশাক দেখামাত্রই ২৩ বছর আগের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির স্মৃতি উস্কে উঠেছে দর্শকদের। আর হবে নাইই বা কেন? সেই ছবির ‘কোই মিল গয়া’ গানে তো অবিকল এই একই পোশাকে শাহরুখের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেছিল এই বলি-অভিনেত্রীকে।

রানির এই লুক দেখে নস্ট্যালজিয়ায় বুঁদ হয়ে আবেগে ভেসেছে দর্শকের দল। সোশ্যাল মিডিয়ায় বলি-নায়িকার এই লুকের অকুন্ঠ তারিফও দেখা গেছে রানি-ভক্তদের কমেন্টে। কেউ কেউ তো একধাপ বাড়িয়ে বলেছেন, ‘বয়স যেন ছুঁতে পারছে না রানিকে। ২৩ বছর আগে তাকে এই পোশাকে যেমন লেগেছিল, প্রায় অবিকল এখনও সেরকমই লাগছে’। আবার কোনও কোনও ভক্তের উবাচ, ‘নামের সঙ্গে দারুণ মিল রয়েছে বলি-সুন্দরীর। সত্যিই তিনি রানি। তার কাছে বয়স স্রেফ একটি সংখ্যামাত্র’।

রানি মুখোপাধ্যায় জানিয়েছেন, ছবিতে তার চরিত্রের নাম ভিম্মি ওরফে বাবলি। যে মানুষ প্রতারণার কাজ ছেড়ে আপাতত পেশায় ফ্যাশন ডিজাইনার। নায়িকার কথায়, তার চরিত্রটি সবসময়েই ‘সেন্টার অফ অ্যাট্রাকশন’ হতে চায়। অর্থাৎ সকলে সবসময় তাকেই নজরে রাখবে এই ইচ্ছে ই প্রকাশ করত। সেভাবেই তার ফ্যাশন ডিজাইনিংয়ের চরিত্রটিও তৈরি করা হয়েছে বলে জানান অভিনেত্রী। রানির কথায়, ‘ভিম্মির ফ্যাশন চয়েস খুব লাউড, জোরালো, রঙিন যা ওর চরিত্রের পরিপন্থী। ধীরে ধীরে ও গ্রামের ফ্যাশন কুইন হয়ে ওঠে।’

২০০৫ সালের হিট ছবি ‘বান্টি অউর বাবলি’র সিকোয়েল এই ছবি। যাতে অভিনয় করেছিলেন রানি মুখোপাধ্যায়, অভিষেক বচ্চন ও অমিতাভ বচ্চন। ‘বান্টি অউর বাবলি ২’তে অভিষেকের জায়গায় এসেছেন সাইফ। অর্থাৎ তিনি নতুন বান্টি। ছবিতে আরও দুই বান্টি-বাবলি আছে। তারা হলেন সিদ্ধান্ত-শর্বরী। দুই প্রজন্মের গল্পই দেখানো হবে ছবিতে। একদম ঝাঁ চকচকে মডার্ন লুকে ছবি নিয়ে আসছেন পরিচালক বরুণ শর্মা। আগামী ২৫ অক্টোবর মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার। ২০২১-র ১৯ নভেম্বর মুক্তি পাবে ‘বান্টি অউর বাবলি ২’।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়