×

জাতীয়

ভুয়া আইডি থেকে মসজিদ পোড়ানোর গুজব: ভারতীয় হাইকমিশন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২১, ০৩:০১ পিএম

ভুয়া আইডি থেকে মসজিদ পোড়ানোর গুজব: ভারতীয় হাইকমিশন

ভারতীয় হাইকমিশন। ফাইল ছবি

ভুয়া আইডি থেকে মসজিদ পোড়ানোর গুজব: ভারতীয় হাইকমিশন

ফাইল ছবি

কতিপয় ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া আইডি ব্যবহার করে ত্রিপুরা সম্পর্কে মিথ্যে গুজব ছড়াচ্ছে। রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক রয়েছে বলে এক বিবৃতিতে জানিয়েছে ঢাকার ভারতীয় হাইকমিশন।

বিবৃতিতে বলা হয়েছে, গতকাল উত্তর ত্রিপুরার পানিসাগরে প্রতিবাদ সমাবেশের সময় কোনও মসজিদ পোড়ানো হয়নি এবং মসজিদ পোড়ানো বা ক্ষতিগ্রস্ত করা বা লাঠি সংগ্রহ ইত্যাদি সংক্রান্ত যেসব ছবি শেয়ার করা হচ্ছে সেগুলো ভুয়া এবং ত্রিপুরার নয়। এগুলো অন্য কোনো দেশের হতে পারে। কারা এই ভুয়া ছবিগুলো আপলোড করেছে তা আমরা খুঁজে বের করার চেষ্টা করছি।

আরও বলা হয়েছে আমরা সকল সম্প্রদায়ের মানুষকে এই ধরনের ভুয়া আইডি সমর্থন ও সাবস্ক্রাইব না করার জন্য অনুরোধ করছি এবং এই ধরনের মিথ্যা ছবি ছড়াবেন না। আমরা ইতোমধ্যে মামলা করেছি এবং যারা মিথ্যা খবর এবং সাম্প্রদায়িকভাবে স্পর্শকাতর বিষয়ে গুজব ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। কিছু স্বার্থান্বেষী মহল ত্রিপুরার সাম্প্রদায়িক সৌহার্দ্যপূর্ণ পরিস্থিতিকে বিঘ্নিত করার চেষ্টা করছে। ত্রিপুরা পুলিশ রাজ্যের প্রত্যেক নাগরিককে ত্রিপুরায় আইনশৃঙ্খলা ও শান্তি বজায় রাখতে সাহায্য করার জন্য অনুরোধ করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App