×

সারাদেশ

নোয়াখালীতে সহিংসতার ঘটনায় গ্রেপ্তার ছয়, রিমান্ডে তিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২১, ০৩:৫৩ পিএম

নোয়াখালীতে সহিংসতার ঘটনায় গ্রেপ্তার ছয়, রিমান্ডে তিন

প্রতীকি ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে মন্দির ও মণ্ডপে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় আরও ছয় জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে বেগমগঞ্জ ও কবিরহাট থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা এবং র‌্যাব-১১ বিভিন্ন এলাকায় বিশেষ অভিযানে পূজা মণ্ডপ ও মন্দিরে হামলার ঘটনায় রুজুকৃত মামলায় জড়িত আরও ছয় আসামিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জালাল উদ্দিন জুয়েল (১৯), মো.বেলাল হোসেন (৫৫), মো. হেলাল (২৫) বাহারুল আলম সুমন (৪২), মো.আরিফ (২১) ও মো.আব্দুর রহিম (৪০)।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম আরও জানান, বেগমগঞ্জ থানায় গত ১৮ অক্টোবর দায়েরকৃত মামলার তিন আসামিকে বৃহস্পতিবার দুপুরে প্রত্যেককে তিন দিনের করে রিমান্ড মঞ্জুর করেছে নোয়াখালীর অতিরিক্ত চিফ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী সোনিয়া আক্তারের আদালত। রিমান্ড মঞ্জুরকৃত আসামিরা হলেন- সোহরাব হোসেন (৩৩), হারুনুর রশীদ (৪৫) ও মো.মনু (৩৩)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App