×

চিত্র বিচিত্র

খেলা দেখবেন বলে ছেলের বিয়েতেই ছিলেন না মা, বাবা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২১, ০১:৩৭ পিএম

খেলা দেখবেন বলে ছেলের বিয়েতেই ছিলেন না মা, বাবা!

প্রতীকি ছবি

আপনি বিয়ে করছেন। আপনার নিমন্ত্রণ পেয়ে সকলেই উপস্থিত। শুধু এলেন না বাবা-মা! তা হলে আপনার কেমন লাগবে? সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে এক যুবকের সঙ্গে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক যুবতী সম্প্রতি শেয়ার করেছেন এই ঘটনার কথা। তারপর থেকেই বিষয়টি নিয়ে শুরু হয়েছে আলোচনা। ওই যুবতী কনের বোন। তার দাবি, খেলা দেখার জন্য তার বোনের বিয়েতে উপস্থিত থাকতে পারেননি পাত্রের বাবা-মা। খবর আনন্দবাজার পত্রিকার।

ওই যুবতী রেডিটে লিখেছেন, ‘সপ্তাহ দুয়েক আগে আমার বোনের বিয়ে ছিল। অনেক আগেই ঠিক হয়েছিল সেই বিয়ে। কিন্তু আগে থেকেই বরের বাবা-মা জানিয়ে রেখেছিলেন তারা বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না। কারণ বিয়ের সময় চলবে একটি প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতা দেখার জন্যই থাকতে পারবেন না তারা। দু’সপ্তাহ ধরে চলা প্রতিযোগিতার জন্য নিজের ছেলের বিয়ের দিন আসেননি তারা।’

ওই যুবতী আরও জানিয়েছেন, বিয়েতে ফুলের ব্যবস্থাপনা করার কথা ছিল বরের মা-বাবার। কিন্তু তারা উপস্থিত থাকবেন না বলে সেই দায়িত্বও নেননি।

ওই পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে। খেলা দেখার জন্য ছেলের বিয়েতে না থাকায় বরের বাবা-মাকে কাঠগড়ায় তুলেছেন অনেকে। তবে কোথায় এই ঘটনা ঘটেছে সে ব্যাপারে কিছু জানানো হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App