×

সারাদেশ

কক্সবাজারে সাবেক ছাত্রলীগ নেতাকে গুলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২১, ১২:১২ এএম

কক্সবাজারে সাবেক ছাত্রলীগ নেতাকে গুলি

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোনাফ সিকদার। ছবি : সংগৃহীত

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোনাফ সিকদারকে গুলি করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গে থাকা তারেক নামের এক আরেক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার (২৭ অক্টোবর) রাত ৯টার দিকে কলাতলী সুগন্ধা পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী তামজিদ পাশা বলেন, শহরের সুগন্ধা পয়েন্টে প্রধান সড়কের পাশের একটি শুটকি মার্কেটের সামনে রাতে মোনাফ সিকদারসহ আরও কয়েকজন আড্ডা দিচ্ছিলেন। রাত ৯টার দিকে অতর্কিতভাবে মোনাফকে লক্ষ্য করে গুলি করে দুর্বৃত্তরা। গুলির পর পর অপরিচিত একজনকে কলাতলীর দিকে পালিয়ে যেতে দেখে তাকে ধাওয়া করে সেখানকার ব্যবসায়ীরা। তবে ওই দুর্বৃত্তকে আটক করা সম্ভব হয়নি। পরে পথচারীরা দুজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের চট্টগ্রামে পাঠানো হয়।

মোনাফ সিকদারের ব্যবসায়িক পার্টনার মো. ওবাইদুল বলেন, ঘটনাস্থলের চার পাশেই সিসিটিভি রয়েছে। ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করা যাবে। তার ধারণা বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে মোনাফ সিকদারকে হত্যাচেষ্টা করেছে একটি চক্র।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App