পাটুরিয়ায় ১২ ঘণ্টা পর আবারও ফেরিতে উদ্ধার অভিযান

আগের সংবাদ

সুস্থ আছে পরীক্ষামূলক টিকা নেওয়া স্কুলশিক্ষার্থীরা

পরের সংবাদ

৫ গোল খেয়ে হতবিহব্বল বায়ার্ন মিউনিখ

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১১:৩২ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১১:৩২ পূর্বাহ্ণ

বরুশিয়া মনচেংগ্লাডবাখের কাছে ৫ গোল খেয়ে হেরেছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। বুধবার (২৭ অক্টোবর) জার্মান কাপের দ্বিতীয় রাউন্ডে এই ম্যাচে বায়ার্নের জালে যেন গোল উৎসব করেছে মনচেংগ্লাডবাখ।

ম্যাচের শুরুতেই দ্বিতীয় মিনিটে মনচেংগ্লাডবাখকে এগিয়ে নেন কাউদিও কোনে। তার এই গোলে সহায়তা করেন ব্রিল এমবোলো। এরপর ১৫ মিনিটের মাথায় জোনাস হফম্যানের বাড়িয়ে দেওয়া বলে দলের স্কোর দ্বিগুণ করেন রামি বেনসেবাইনি। ২১ মিনিটে একটি পেনাল্টিও পেয়ে রামি বেনসেবাইনি গোল ব্যবধান ৩-০ করেন। দ্বিতীয়ার্ধের ৫১ ও ৫৭ মিনিটে বাকি দুটি গোল করেন এমবোলো।

পুরো ম্যাচে টার্গেটে ৭টি শট নিয়েছে মনচেংগ্লাডবাখ। এর মধ্যে পাঁচটিই গোলে পরিণত হয়েছে। অন্যদিকে, সর্বোচ্চ ৮টি শট নিয়েও সবগুলোতে ব্যর্থ বায়ার্ন। এমনকি তাদের কাছে ৬২ শতাংশ সময় বল দখলে ছিল। তবুও কোনো গোল না করেই মাঠ ছাড়তে হয় তাদের।

বায়ার্নের স্পোর্টস ডিরেক্টর ও সাবেক খেলোয়াড় হাসান সালিহামিদজিক এআরডি’কে বলেন, ‘আমি একেবারে হতবাক। সোজাকথায় আমরা ঘুরে দাঁড়াতেই পারিনি। আমরা সেখানে ছিলাম না। প্রথমার্ধ জুড়ে আমরা একটি ট্যাকল বা চ্যালেঞ্জও জিততে পারিনি।’

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়