সুস্থ আছে পরীক্ষামূলক টিকা নেওয়া স্কুলশিক্ষার্থীরা

আগের সংবাদ

পাটুরিয়ায় এখনও পৌঁছায়নি উদ্ধারকারী জাহাজ প্রত্যয়

পরের সংবাদ

রাজধানী ও রাজশাহীতে মাদকসহ গ্রেপ্তার ১৩৬

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:১৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:১৬ অপরাহ্ণ

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৮৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ। অপর দিকে রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪৭ জনকে গ্রেপ্তার করে।

বুধবার (২৭ অক্টোবর) এ অভিযান পরিচালনা করে পুলিশের বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়।

ডিএমপি পুলিশ জানায়, গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে ৩৭১ গ্রাম হেরোইন, ৫ হাজার ৫০৬ পিস ইয়াবা বড়ি, ২৩ কেজি ৫৮৮ গ্রাম গাঁজা ও ২৯ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৬৩টি মামলা হয়েছে বলেও জানায় পুলিশ।

অন্যদিকে রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ৪ জন ও ডিবি পুলিশ ২ জনকে গ্রেপ্তার করে।

তাদের মধ্যে ২২ জন ওয়ারেন্টভুক্ত আসামি রয়েছেন। এছাড়া ১০ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, মাদক মামলায় অভিযুক্ত আসামিদের কাছ থেকে ১৬০ গ্রাম গাঁজা, ৩৩ দশমিক ৪ গ্রাম হেরোইন ও ১৩ পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়