২০২২ সালে সরকারি ছুটি ২২ দিন

আগের সংবাদ

নোয়াখালীতে সহিংসতার ঘটনায় গ্রেপ্তার ছয়, রিমান্ডে তিন

পরের সংবাদ

ভিকির সঙ্গে বিয়ের গুঞ্জনে মুখ খুললেন ক্যাটরিনা

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ৩:৪৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ৩:৫৩ অপরাহ্ণ

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল সৌজন্যে বলিউড জুড়ে ছড়িয়ে পড়েছে বিয়ের সানাইয়ের সুর। তাদের চার হাত এক হওয়ার খবরে উত্তাল মায়ানগরী। ক্যাটরিনা নিজে সেই গুঞ্জন নিয়ে এ বার মুখ খুললেন। সূর্যবংশীর অভিনেত্রী জানিয়েছেন, খবরটাই ভুল। এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

তা হলে আচমকা তার বিয়ে নিয়ে এত মাতামাতি কেন? জবাবে মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, এই প্রশ্নটা বিগত ১৫ বছর ধরে আমি নিজেও করে চলেছি। শুধু ক্যাটরিনাই নন, তার ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তিরও দাবি বিয়ের খবর স্রেফ গুজব। নাম প্রকাশে অনিচ্ছুক সেই ব্যক্তি বলেছেন, এই খবর সম্পূর্ণ ভুল। ওরা দু’জন এমন কোনও পরিকল্পনাই করেনি। কয়েক মাস পর পর ভিকি এবং ক্যাটরিনাকে নিয়ে এ রকম গুঞ্জন ছড়ানোটা ইদানীং অভ্যাসে পরিণত হয়েছে।

ভিকি-ক্যাটরিনার প্রেমের ঘটনা বলিউডে নতুন কিছু নয়। আগস্ট মাসেই বাগদান হয়েছিল তাদের। এমনই দাবি করেছিল মুম্বইয়ের এক সংবাদমাধ্যম। এখানেই থেমে থাকেনি চর্চা। বিয়েতে পোশাক শিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গায় সেজে উঠবেন ক্যাটরিনা। বিলাসবহুল প্রাসাদে বিয়ের অনুষ্ঠান হবে তাদের এমন গুঞ্জন ছড়িয়েছে নতুন করে। ক্যাটরিনার মন্তব্যে কিছুটা থমকে গেল সেই উত্তেজনা।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়