স্বার্থের দ্বন্দ্বে আরেক পদ ছাড়লেন সৌরভ গাঙ্গুলী

আগের সংবাদ
দুদক

চউকের সাবেক কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট

পরের সংবাদ

পল্লীমা গ্রীণ স্বর্ণপদক প্রদান অনুষ্ঠান শুক্রবার

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ৬:৩৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ৬:৩৬ অপরাহ্ণ

মুজিববর্ষ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পল্লীমা সংসদের অঙ্গ প্রতিষ্ঠান পল্লীমা গ্রীণের উদ্যোগে ‘পল্লীমা গ্রীণ স্বর্ণপদক ২০২১’ প্রদান এবং সুন্দর হাতের লেখা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার (২৮ অক্টোবর) বিকাল সাড়ে তিনটায় প্রতিষ্ঠানটির সেমিনার কক্ষে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। ইভেন্স গ্রুপের চেয়ারম্যান ও বিজিএমই-এর সাবেক সভাপতি আনোয়ারুল আলম চৌধুরী, পল্লীমা সংসদের সভাপতি আসাদুর রহমান নাসিম এবং পল্লীমা সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি মু. হাফিজুর রহমান ময়না অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন পল্লীমা গ্রীণের চেয়ারম্যান ও পল্লীমা সংদের সহ-সভাপতি ম. লুতফর রহমান।

পরিবেশ রক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ পরিবেশ বাঁচাও আন্দোলনের (পবা) চেয়ারম্যান আবু নাসের খানকে ‘পল্লীমা গ্রীণ স্বর্ণপদক ২০২১’ দেওয়া হবে।

পল্লীমা গ্রীণ পরিবেশ উন্নয়নে কাজ করছেন এমন ব্যক্তি ও প্রতিষ্ঠানের অবদানকে দেশের মানুষের সামনে তুলে ধরতে ২০১৫ সাল থেকে পল্লীমা গ্রীণ স্বর্ণপদক দিয়ে আসছে। ইতোমধ্যে কৃষক ও কৃষিক্ষেত্রে অবদানের জন্য বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ, প্রকৃতিপ্রেমিক প্রয়াত দ্বিজেন শর্মা, প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের চেয়ারম্যান মুকিত মজুমদার বাবু এবং সোনালী ব্যাগ উদ্ভাবনের জন্য বাংলাদেশ জুট মিলস কর্পোরেশনের বৈজ্ঞানিক উপদেষ্টা ড. মোবারক আহমেদ খানকে পল্লীমা গ্রীণ স্বর্ণপদক দেওয়া হয়েছে।

আর- এবি / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়