অবশেষে মাদক মামলায় জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান

আগের সংবাদ

সাম্প্রদায়িক সহিংসতার বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

পরের সংবাদ

নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষ: বিএনপির ১৫ নেতাকর্মী রিমান্ডে

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ৫:৪১ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ৫:৪১ অপরাহ্ণ

রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় নাশকতার অভিযোগে বিএনপির ১৫ নেতাকর্মীর দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া নেতাকর্মীরা হলেন- জিহাদুল হক, ঝলক মিয়া, আল ইমরান, আবু সুফিয়ান, আবু হান্নান তালুকদার, শাহাদাত হোসেন, সজিব, হাবিবুর রহমান হাবিব, আতিকুর রহমান, হাসান আলী, মুতাছিম বিল্লাহ, গাজী সুলতান জুয়েল, রেজাউল ইসলাম প্রিন্স, শুক্কুর ও আবুল হোসেন হাওলাদার।

এর আগে গতকাল বুধবার (২৭ অক্টোবর) গ্রেপ্তার হওয়া এই ১৫ জনকে পল্টন থানার মামলায় সাত দিন করে রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। এরপর রিমান্ড বিষয়ে আদালত শুনানির জন্য আজকের দিনটি ধার্য করেন।

গত মঙ্গলবার (২৬ অক্টোবর) রাজধানীর পল্টন এলাকায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আসেন। সমাবেশ শেষে মিছিল নিয়ে যাওয়ার পথে নাইটিঙ্গেল মোড়ে পুলিশ বাধা দেয়। এ সময় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়। বিএনপির নেতাকর্মী পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশও ফাঁকা গুলি ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে। পরে এ ঘটনায় ৫০ জনকে আটক করা হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়