ই-অরেঞ্জের মালিক সোনিয়াসহ তিনজন রিমান্ডে

আগের সংবাদ

স্বার্থের দ্বন্দ্বে আরেক পদ ছাড়লেন সৌরভ গাঙ্গুলী

পরের সংবাদ

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রওশন এরশাদ

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ৬:১২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ৬:১২ অপরাহ্ণ

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে বেগম রওশন এরশাদ-এর রোগমুক্তির জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় গোলাম মোহাম্মদ কাদের বলেন, দীর্ঘদিন ধরে বেগম রওশন এরশাদ সিএমএইচ-এ চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তাকে বিদেশ নেওয়ার মতো শারীরিক অবস্থা নেই। সরকারের পক্ষ থেকেও তেমন কোনো উদ্যোগ নেই।

এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরও বলেন, হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ আমাদের। দীর্ঘ দিন ধরেই হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিষ্টান এদেশে ভাই-ভাই হিসেবে বসবাস করেছে। কখনও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বর্তমানে দেশের সম্প্রীতি বিনষ্ট করার গভীর ষড়যন্ত্র চলছে। একটি মহল অপচেষ্টা চালাচ্ছে সম্প্রীতির দেশকে সাম্প্রদায়িক বানাতে। বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে চাচ্ছে। এ দেশকে কেউ কখনই সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে পারবে না।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়