×

খেলা

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন, দলে রুবেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২১, ০৯:৪৫ এএম

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাইফউদ্দিন, দলে রুবেল

ইনজুরির কারণে বিশ্বকাপের বাকি অংশে থাকছে না সাইফউদ্দিন

পিঠের ইনজুরির কারণে শঙ্কায় ছিলেন বাংলাদেশ দলের পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। অবশেষে সেই শঙ্কাই সত্যি হলো। টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি অংশে মোহাম্মদ সাইফউদ্দিনকে আর পাচ্ছে না বাংলাদেশ। পিঠের চোটে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন এই পেস বোলিং অলরাউন্ডার। তার জায়গায় দলে এসেছেন পেসার রুবেল হোসেন।

সুপার টুয়েলভের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষেও খেলেছিলেন তিনি। ওই ম্যাচেই পিঠে চোট লাগে তার। এরপর ছিলেন অবজার্ভেশনে। দুবাই স্পোর্টস সিটির আইসিসি একাডেমি মাঠে মঙ্গলবার দলের অনুশীলনে ছিলেন না সাইফ। পরে তার ছিটকে পড়ার বিষয়টি নিশ্চিত করে আইসিসি।

সাইফের চোটের বিষয়ে বিসিবির গণমাধ্যম ও যোগাযোগ কমিটির ম্যানেজার রাবীদ ইমাম বলেন, “সে (সাইফ) গত ম্যাচের পর ব্যথা অনুভব করার কথা বলেছিল। পিঠে…বাঁ দিকে।”

বিশ্বকাপে বদলি হিসেবে কাউকে মূল দলে যোগ করতে চাইলে আইসিসির টেকনিক্যাল কমিটির অনুমতি লাগে। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্তা সংস্থা একই সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, রুবেলকে বদলি নেওয়ার অনুমোদন দিয়েছে টেকনিক্যাল কমিটি।

এতদিন মূল দলের সঙ্গে রিজার্ভ খেলোয়াড় হিসেবে ছিলেন রুবেল। বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত ২৮ টি-টোয়েন্টির সবশেষটি খেলেছেন তিনি গত এপ্রিলে, নিউজিল্যান্ড সফরে। এই সংস্করণে দেশের হয়ে তার উইকেট ২০টি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App