×

জাতীয়

জাপা পুনর্গঠন প্রক্রিয়ার ব্রাহ্মণবাড়িয়ার জেলা আহবায়ক কমিটি অনুমোদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২১, ০৭:১৯ পিএম

জাপা পুনর্গঠন প্রক্রিয়ার ব্রাহ্মণবাড়িয়ার জেলা আহবায়ক কমিটি অনুমোদন

বুধবার (২৭ অক্টোবর) রাজধানীর বারিধারা প্রেসিডেন্ট পার্কে জাপা পুনর্গঠন প্রক্রিয়ার ব্রাহ্মণবাড়িয়া জেলার নেতারা সিনিয়র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদের সঙ্গে দেখা করার সময় আহবায়ক কমিটির অনুমোদনপত্র তাদের হাতে তুলে দেয়া হয়। ছবি : ভোরের কাগজ

অবশেষে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টিতে প্রভাব ও নিয়ন্ত্রণ হারালেন পার্টির অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া। জেলা জাতীয় পার্টির জন্য দেওয়া হয়েছে নতুন আহবায়ক কমিটি। আর তা দিয়েছে জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়া।

পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদের ঘোষিত জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার ব্রাহ্মণবাড়িয়া জেলা আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছেন পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ। এর মাধ্যমে পুরো জেলা জাপার নিয়ন্ত্রণ চলে গেল বিদিশা এরশাদ নেতৃত্বাধীন পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মো. মামুনুর রশীদের হাতে। অ্যাডভোকেট আবদুল্লাহ আল হেলালকে আহবায়ক ও সৈয়দ মোকাব্বেরকে সদস্য সচিব করে ওই কমিটি দেয়া হয়েছে।

এ ছাড়া মো.ফিরোজ খান, আবুল কালাম, মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন মিয়াজী, আব্দুল আজিজ ও অ্যাডভোকেট নজরুল ইসলামকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।

পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মো. মামুনুর রশীদ, সাবেক সাংসদ শহিদুল ইসলাম ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক সরকারকে সদস্য করে ৭১ সদস্যের ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির পুনর্গঠন প্রক্রিয়ার আহবায়ক কমিটি দেয়া হয়। কমিটিকে আগামী ছয় মাসের মধ্যে জেলার সব উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন-ওয়ার্ড কমিটি শেষ করে সফল সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) রাজধানীর বারিধারা প্রেসিডেন্ট পার্কে জাপা পুনর্গঠন প্রক্রিয়ার ব্রাহ্মণবাড়িয়া জেলার নেতারা সিনিয়র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদের সঙ্গে দেখা করতে এলে আহবায়ক কমিটির অনুমোদনপত্র তাদের হাতে তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মো. মামুনুর রশীদ, জাপা পুনর্গঠন প্রক্রিয়ার মুখপাত্র ও সাবেক সাংসদ জাফর ইকবাল সিদ্দিকী, সিনিয়র কো-চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা ও জাপা পুনর্গঠন প্রক্রিয়ার কেন্দ্রীয় সমন্বয়ক কাজী অ্যাডভোকেট রুবায়েত হাসান, জাপা পুনর্গঠন প্রক্রিয়ার যুগ্ম মহাসচিব সিকদার আনিসুর রহমান, যুগ্ম মহাসচিব কর্নেল (অব.) শাহজাহান সিরাজ, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট ওয়াদুদ দীদার, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. জিয়াউল হক সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাফিজ মাহবুব, দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, জাপার কেন্দ্রীয় সদস্য হাফসা সুলতানা স্মৃতি। ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ফিরোজ খান, আবদুল আজিজ,অ্যাডভোকেট এজাজ আহম্মেদ জীবন, মো. সোলেমান মজুমদার, সৈয়দ রুহুল আমিন, মেরাজ মৃধা, শান্তা ইসলাম, জাতীয় ছাত্র সমাজ নেতা লোকমান হোসেন মামুন, এইচ এম শাওন ও মিশু আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App