শিশুদের জলবায়ু ঘোষণাপত্রের ধারণাটি অন্তর্ভুক্তিকরণ জরুরি: স্পিকার

আগের সংবাদ

করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ৩০৬

পরের সংবাদ

সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সভাপতি জাকির কারাগারে

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ৪:৪৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ৪:৪৪ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক নারী সহকর্মীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সভাপতি জাকির হোসেন ইমনকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (২৭ অক্টোবর) আসামিকে আদালতে আনে পুলিশ। এরপর তার বিরুদ্ধে রামপুরা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী তার জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেয়ে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি জামিন শুনানির জন্য আগামীকাল বৃহস্পতিবার দিন ধার্য করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে রাজধানীর রামপুরার নিজ বাসা থেকে জাকির হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার অভিযোগ সম্পর্কে পুলিশ সূত্রে জানা যায়, আসামি জাকির তার সহকর্মীর ব্যক্তিগত কিছু তথ্য ‘গণমাধ্যমের কালোবিড়াল’ নামে একটি ফেসবুক পেজে পোস্ট দেন। এ ছাড়া একই বার্তা ও পেজ লিঙ্ক শতাধিক সহকর্মীকে ইনবক্সে পাঠিয়েছেন বলেও অভিযোগ রয়েছে। গ্রেপ্তারের পর রাতভর জিজ্ঞাসাবাদে আসামি নিজেই এসব কথা স্বীকার করেছেন বলে জানা গেছে।

আর- আরএ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়