ভোলায় চুল কাটার বিজ্ঞপ্তিতে তোলপাড়

আগের সংবাদ

পুলিশের জন্য কেনা হচ্ছে অত্যাধুনিক হেলিকপ্টার

পরের সংবাদ

নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষে আসামি ১৫০০

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ৮:১২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ৮:১২ অপরাহ্ণ

রাজধানীর নয়াপল্টন এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় ১৫০০ অজ্ঞাত নেতাকর্মীকে আসামি করে মামলা হয়েছে। মঙ্গলবার রাতে রাজধানীর পল্টন থানায় বিএনপি ও ছাত্রদলের দেড় হাজার অজ্ঞাত নেতাকর্মীকে আসামি করে পুলিশ বাদী হয়ে এই মামলাটি দায়ের করা হয়।

পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা ও অবৈধ সমাবেশের অভিযোগে এ মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) সকালে সাংবাদিকদের এ খবর নিশ্চিত করেন পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন মিয়া।

ওসি সালাহ উদ্দিন মিয়া বলেন, মামলায় অজ্ঞাত ১৫০০ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। এখন পর্যন্ত হামলার সঙ্গে জড়িত ৫০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার তাদেরকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

মঙ্গলবার সারাদেশে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে বিএনপির উদ্যোগে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সম্প্রীতি মিছিলের আয়োজন করা হয়। বেলা সাড়ে ১১টার দিকে মিছিল নিয়ে বের হলে এ সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনায় প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে ৩০ জনের বেশি বিএনপি নেতাকর্মীকে আটক করা হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়