পুরোনো ইটে ১৮ কোটি টাকার সড়ক সংস্কার!

আগের সংবাদ

বিশ্বকাপে নামিবিয়ার ঐতিহাসিক জয়

পরের সংবাদ

জবি কেন্দ্রে চারদিনে ১১৩০ শিক্ষার্থী পেল করোনা টিকা

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১০:৪৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১০:৪৬ অপরাহ্ণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীদের করোনা টিকা নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে বসানো টিকা কেন্দ্র থেকে চারদিনে মোট ১১৩০ জন শিক্ষার্থী টিকা পেয়েছেন। প্রথম দিন ১০৫ জন, দ্বিতীয় দিন ২৮০, তৃতীয় দিন ৩৫০ এবং বুধবার (২৭ অক্টোবর) চতুর্থ দিনে ৩৯৫ জন টিকা গ্রহণ করেন। এ কেন্দ্রে প্রথম দফায় আর মাত্র একদিন (বৃহস্পতিবার) টিকা নেওয়া যাবে বলে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক আইনুল ইসলাম ভোরের কাগজকে নিশ্চিত করেছেন।

অধ্যাপক আইনুল ইসলাম বলেন, আমরা এই চার দিনে এক হাজারের বেশি শিক্ষার্থীকে করোনার টিকা নিশ্চিত করেছি। আশা করছি বৃহস্পতিবার সংখ্যা আরও অনেক বাড়বে। যাদের অন্যন্ত ন্যাশনাল আইডি কার্ড (এনআইডি) আছে তারা আগামীকাল কেন্দ্রে আসলে টিকা দেওয়ার ব্যবস্থা করা হবে। এছাড়া টিকার জন্য এনআইডি কার্ড দ্রুত প্রাপ্তিতে নির্বাচন কমিশনের সাথে কথা বলে বিশ্ববিদ্যালয়ে একটি আবেদন কেন্দ্রও তৈরি করা হয়েছে। এখানে এসে শিক্ষার্থীরা এনআইডির জন্য আবেদন করছে।

এর আগে গত ২১ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস উৎযাপনের দিনে সকল শিক্ষার্থীকে করোনা টিকা নিশ্চিত করণে এ টিকার কেন্দ্রের উদ্ধোধন করেন উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক। এরপর যারা প্রথম ডোজের জন্য রেজিস্ট্রেশন করেনি তাদের রেজিস্ট্রেশন করে টিকা দেওয়া হয়। এ ছাড়া যাদের দ্বিতীয় ডোজ বাকি তাদের দ্বিতীয় ডোজ টিকা প্রদান করা হয়।

আর- আরএ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়