ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন ভিকি-ক্যাটরিনা

আগের সংবাদ

পাটুরিয়া ঘাটে ফেরি ডুবে যাওয়ার দৃশ্য

পরের সংবাদ

নায়িকা থেকে গায়িকা প্রভা

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ৩:২৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ৩:৪৫ অপরাহ্ণ

শোবিজের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ক্যারিয়ার শুরু করেন মডেলিং দিয়ে। লম্বা সময় ধরে করছেন অভিনয়। গানেও বেশ পটু এ অভিনেত্রী। গেয়েছেন মৌসুমী ভৌমিকের ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি।

শ্রোতাপ্রিয় গানটি কভার করে নিজের ইউটিউবে প্রকাশ করেছেন প্রভা। ভিডিওতে মডেল হয়েছেন অভিনেত্রী নিজেই। ডেসক্রিপশন বক্সে প্রভা লিখেছেন, ‘অবশেষে আমার সবচেয়ে পছন্দের গানটি কভার করার সাহস পেলাম। গান ছিল আমার প্রথম ভালোলাগা এবং ভালোবাসা। অনেক বছর চর্চা করিনি কিন্তু আমি আবার ফিরেছি। শুধুই পরীক্ষামূলক। আশা করি, সবাই এটিকে ভালোবাসবেন।’

গানের প্রসঙ্গে প্রভা বলেন, ছোটবেলা থেকেই আম্মু আমাকে দিয়ে গান করাতে চেয়েছিলেন। কিন্তু আমার ভালো লাগত না। বন্ধুদের সামনে গুনগুন করতাম, তারা প্রশংসা করত, উৎসাহ দিত।

আড্ডার ছলেই ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি করেছেন এ অভিনেত্রী। এটিকে পরীক্ষামূলক বলছেন তিনি। তার ভাষায়, নিজেকে যাচাই করার জন্য গানটি করেছি। ইমরানের স্টুডিওতে একদিন আড্ডার ছলেই গানটি রেকর্ড করি। এরপর দেখলাম মন্দ হয়নি। পরে ইউটিউবে শেয়ার করি।

গানটি তার মা বেশ পছন্দ করেছেন। আবেগপ্রবণ হয়ে পড়েছেন তিনি। ভবিষ্যতে গান নিয়ে পরিকল্পনা আছে এ অভিনেত্রীর। তবে এখনই গান নিয়ে কিছু বলতে চান না প্রভা।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়