×

রাজধানী

রাজধানীতে ভবনের ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১, ০৬:৫৪ পিএম

রাজধানীর লালবাগে তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে নাসরিন আক্তার টিটেন (৪৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) বেলা ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃতার স্বামী মো. জাফর বলেন, লালবাগ কেল্লার পাশে তাদের নিজেদের তিনতলা বাড়ি। বাড়িটির তিন তলাতেই থাকে তারা। স্বামী স্ত্রী বাসায় শুয়ে ছিলেন। কিছুক্ষণ পর হঠাৎ চিৎকার শুনে বাইরে গিয়ে দেখেন বাসার নিচ তলায় আহত অবস্থায় পড়ে আছে নাসরিন। আশে পাশের লোকজন বলাবলি করছিল উপর থেকে লাফিয়ে পড়েছে। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জাফর আরো জানায়, তাদের বিয়ের ১৯বছর হয়েছে। তাদের কোন ছেলে মেয়ে নেই। নাসরিন বিভিন্ন রোগে আক্রান্ত ছিল। ছয় মাস আগে করোনাও হয়েছিল। মানসিকভাবেও বিকারগ্রস্থ ছিল সে। বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হচ্ছিল। বিভিন্ন সময় আত্মহত্যার কথাও বলতো। আজকে সে সবার অগোচরে ছাদ থেকে লাফিয়ে পরে আত্মহত্যা করেছে।

মৃতা নাসরিনের ভাই মো. জাবেদ অভিযোগ করে বলেন, আমার বোন অসুস্থ ছিল। বেশ কিছু দিন বিয়ে হলেও ছেলে মেয়ে ছিলনা। মানসিকভাবেও ভেঙে পরেছিল। কিন্তু আমার বোন আত্মহত্যা করতে পারে না। আমার বোনকে ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হতে পারে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। মৃতার স্বজনদের মৃত্যুর বিষয়ে অভিযোগ আছে। বিষয়টি লালবাগ থানায় অবহিত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App