×

খেলা

শামির পাশে দাঁড়িয়ে প্রতিবাদ জানালেন শচীন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১, ০৯:০১ এএম

শামির পাশে দাঁড়িয়ে প্রতিবাদ জানালেন শচীন

ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামি ও শচীন টেন্ডুলকার। ছবি : সংগৃহীত।

রবিবার (২৪ অক্টোবর) পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ১০ উইকেটে বাজে পারফরমেন্সে হেরেছে ভারত। ভারত প্রথমে ব্যাটিং করে তাও ১৫১ রানের লক্ষ্য রেখেছিল পাকিস্তানের সামনে। তবে এ ম্যাচে ভারতের বিশ্বনন্দিত ফার্স্ট বোলিং একেবারেই খারাপ ছিল। এমনকী স্পিনাররাও যে কিছু করতে পেরেছেন, তাও নয়। তবে দলের হতাশাজনক পারফরম্যান্সের পরেই সোশ্যাল মিডিয়ার একাংশের গালমন্দের শিকার হয়েছেন ভারতের ক্রিকেট তারকা মোহাম্মদ শামি। আর তার পাশে দাঁড়িয়ে এবার সরব হয়েছেন ভারতের মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকর। খবর হিন্দুস্তান টাইমস বাংলার

বাস্তবতা হলো, মোহাম্মদ শামি পাকিস্তানের বিরুদ্ধে কোনোভাবেই ভালো পারফরম্যান্স করতে পারেননি। ৩.৫ ওভার বল করে ৪৩ রান করেছেন তিনি। ভারতীয় বোলারদের মধ্যে তিনিই সবচেয়ে বেশি রান দিয়েছেন। কিন্তু রবিবারের পাকিস্তান-ভারত ম্যাচে ভারতের পুরো দলই ব্যর্থ হয়েছে। একা শামি নন। তা সত্ত্বেও শামিকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিপূর্ণ ভাষায় আক্রমণ করা হচ্ছে। তাকে ম্যাচের পর পাকিস্তানে চলে যেতে বলার পাশপাশি, তিনি এমন পারফর্ম করতে কত টাকা নিয়েছেন, সে ব্যাপারেও প্রশ্ন করতে ছাড়েননি সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা। এমন পরিস্থিতিতে শামির পাশে দাঁড়িয়ে টুইট করেছেন শচীন।

টুইটে শচীন লিখেছেন, আমরা যখন ভারতীয় টিমকে সমর্থন করি, তখন কিন্তু আমরা ভারতীয় টিমের হয়ে যারা প্রতিনিধিত্ব করছে, সবাইকে সমর্থন করি। মোহাম্মদ শামি কমিটেড, বিশ্বমানের বোলার। অন্যান্য ক্রীড়াবিদদের মতো, ওরও খারাপ দিন যেতে পারে। আমি শামি এবং ভারতীয় টিমের পাশে দাঁড়াচ্ছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App