×

চিত্র বিচিত্র

ভাত না খেয়ে বেশি মাংস খাওয়ায় ৩ বরযাত্রীকে পিটুনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১, ০৯:১৩ এএম

খাওয়ার শেষে আবার মাংস চান বরযাত্রীর সদস্যরা। কিন্তু আরও মাংস দিতে অস্বীকার করে কনেপক্ষ। এই নিয়ে কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি। বিয়ের ভোজে ভাত কম খেয়ে বেশি করে মাংস খাওয়ায় বরযাত্রীর ওপর হামলা চালাল কনেপক্ষের লোকজন। ঘটনায় আহত হয়েছেন বরযাত্রীর ৩ সদস্য। রবিবার চুয়াডাঙা সদর উপজেলার বদরগঞ্জ দশনিপাড়ায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ২ জনকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। একজন চুয়াডাঙা সদর হাসপাতালে ভর্তি। খবর হিন্দুস্তান টাইমসের।

বরযাত্রীর পক্ষ থেকে জানানো হয়েছে, রবিবার দশমিপাড়ার সবুজ নামে এক যুবকের সঙ্গে সুমি খাতুন নামে এক যুবতীর বিবাহ অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠান শেষে শুরু হয় ভোজ। খেতে বসেন বরযাত্রীরা। খাওয়ার শেষে আবার মাংস চান বরযাত্রীর সদস্যরা। কিন্তু আরও মাংস দিতে অস্বীকার করে কনেপক্ষ। এই নিয়ে কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি। এর পর লাঠি নিয়ে বরযাত্রীর ওপর হামলা চালায় কনেপক্ষ। তাতে শাহ জামাল, ফারুক হোসেন ও আবদুর রহিম নামে ৩ ব্যক্তি আহত হন। এদের মধ্যে শাহ জামালের অবস্থা একটু গুরুতর।

ওদিকে কনেপক্ষের অভিযোগ, প্রথম থেকেই ভাত না খেয়ে বেশি করে মাংস খেতে থাকেন বরযাত্রীরা। বারবার মাংস চাইলে তাদের দাবি পূরণ করা হয়। মাংস শেষ হওয়ার পরও চাইতে থাকেন তারা। সেজন্য আয়োজনও করা হচ্ছিল। এরই মধ্যে কনেপক্ষের সঙ্গে অভদ্র আচরণ শুরু করেন বরযাত্রীরা। তবে এই ঘটনায় কোনও পক্ষ পুলিশে কোনও অভিযোগ দায়ের করেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App