×

সারাদেশ

নোয়াখালী জেনারেল হাসপাতালের দুই আনসারকে ছুুরিকাঘাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১, ০১:৩৯ পিএম

নোয়াখালী জেনারেল হাসপাতালের দুই আনসারকে ছুুরিকাঘাত

মঙ্গলবার নোয়াখালী জেনারেল হাসপাতালের দুই আনসারকে হত্যার প্রতিবাদে তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীরা কর্মবিরতি দিয়ে বিক্ষোভ করেন। ছবি : ভোরের কাগজ।

নোয়াখালী জেনারেল হাসপাতালের প্রধান ফটকে দায়িত্বরত অবস্থায় দুই আনসার সদস্যকে ছুুরিকাঘাত করে গুরতর আহত করা হয়েছে। এর প্রতিবাদে হাসপাতালের তৃতীয় এবং চতুর্থ শ্রেণীর কর্মচারীরা কর্মবিরতি দিয়ে অবস্থান গ্রহণ করেছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। আহত দুই আনসার সদস্য মনসুর আলী এবং মিল্লাতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হেলাল উদ্দিন জানান, গত সপ্তাহ থেকে হাসপাতালের গেইটের ভিতরে রোগীর গাড়ি ব্যতীত অন্যান্য যানবাহন ঢুকতে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে হাসপাতালের প্রধান ফটকে দায়িত্বে থাকা আনসার সদস্য মনসুর ও মিল্লাত কয়েকটি সিএনজি-অটোরিকশাকে ভিতরে ঢুকতে বাঁধা দিলে কয়েকজন দুষ্কৃতিকারী আনসার সদস্যদের ওপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে আহত করে। পরে হাসপাতালের লোকজন আহতদের উদ্ধার করে জরুরি বিভাগে চিকিৎসা দেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে প্রকাশ্যে দিবালোকে হাসপাতাল এরিয়ার মধ্যে দুই আনসার সদস্যকে ছুরিকাঘাত করে আহত করার ঘটনায় কর্মবিরতি করে বিক্ষোভ মিছিল করে হাসপাতালের তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারীরা।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App