×

জাতীয়

জেলা-উপজেলা পর্যায়ে খেলাধুলাকে গতিশীল করার সুপারিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪৪ পিএম

জেলা-উপজেলা পর্যায়ে খেলাধুলাকে গতিশীল করার সুপারিশ

মঙ্গলবার কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ সুপারিশ করা হয়। ছবি: ভোরের কাগজ

দেশের খেলাধুলার মান বাড়াতে প্রতিটি উপজেলা ও জেলা পর্যায়ে প্রথম প্রকল্পে অনুমোদিত উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামগুলোকে খেলার উপযোগী করতে অসমাপ্ত কাজগুলো দ্রুত সময়ে সুষ্ঠভাবে শেষ করার জন্য সুপারিশ করেছে জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি। মঙ্গলবার (২৬ অক্টোবর) কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ সুপারিশ করা হয়।

কমিটির সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, নাজমুল হাসান, মাহবুব আরা বেগম গিনি, আব্দুস সালাম মূর্শেদী, জুয়েল আরেং এবং জাকিয়া তাবাসসুম বৈঠকে অংশগ্রহণ করেন।

বৈঠকে জেলা ও উপজেলা পর্যায়ে খেলাধুলাকে গতিশীল করার জন্য মেয়াদ উত্তীর্ণ প্রকল্পগুলো পুনরায় চালু করার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে এবং দেশের সমস্ত অব্যবহৃত ও তালাবদ্ধ স্টেডিয়ামগুলো দ্রুত খুলে দেয়ার জন্য কমিটি মন্ত্রণালয়কে সুপারিশ করেছে। এছাড়া বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর চেয়ারম্যান ও কমিটির সদস্য নাজমুল হাসান উন্নত মানের সাইকেল দেয়ার সম্মতি দিলে কমিটির সভাপতিসহ সকল সদস্য তাকে ধন্যবাদ জানান।

কমিটি উপজেলা পর্যায়ে অন্যান্য মন্ত্রণালয়ের মত যুব উন্নয়ন অধিদপ্তরের যুব উন্নয়ন কর্মকর্তা পদকে প্রথম শ্রেণীর পদে উন্নত করার প্রয়োজনীয় ব্যবস্থা নেবার জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App