×

বিনোদন

আবার একসঙ্গে সালমান-বানশালি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১, ০৯:৫১ এএম

আবার একসঙ্গে সালমান-বানশালি!

বলিউড তারকা সালমান খান ও পরিচালক সঞ্জয় লীলা বানশালি

আবার একসঙ্গে সালমান-বানশালি!

ভারতের জনপ্রিয় অভিনেতা সালমান খান ও পরিচালক সঞ্জয় লীলা বানসালি

আবার একসঙ্গে সালমান-বানশালি!

বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান। তিন দশক ইন্ডাস্ট্রিতে কাটানোর পরে এখনও তার আছে আকাশচুম্বি জনপ্রিয়তা। সালমানের জনপ্রিয়তার পাশাপাশি ভক্তদের কাছে অন্যতম চর্চিত বিষয় হলো সালমান খানের বলিউডে পদার্পন। তবে এত দিন এ ব্যাপারে সিনেমা কিংবা কোথাও লেখা না হলেও এবার সেটি হচ্ছে। সালমান খানকে নিয়ে তৈরি হচ্ছে একটি ডকুমেন্টারি সিরিজ। যার নাম ‘বিয়ন্ড দ্য স্টার’। খবর হিন্দুস্তান টাইমস বাংলার

এই ‘বিয়ন্ড দ্য স্টার’ এর মাধ্যমে আবারও একসঙ্গে কাজ করবেন সঞ্জয় লীলা বানশালি ও সালমান খান। দেশের অন্যতম এই সেরা পরিচালকের প্রিয় তারকা সালমান হলেও গত কয়েক বছরে তাদের সম্পর্কের ওঠানামা একাধিক খবরের কাগজের শিরোনাম হয়েছে। ‘হাম দিল দে চুকে সনোম’ সিনেমার প্রায় ২১ বছর পর ‘ইনশাআল্লাহ’ সিনেমায় বানশালির নির্দেশনায় সালমান খানের কাজ করার কথা চূড়ান্ত হয়েছিল। কিন্তু শুটিং শুরুর কয়েকদিন আগে মতবিরোধের কারণে বানশালির সিনেমা ছেড়ে বেরিয়ে আসেন। অন্যদিকে সঞ্জয় লীলা বানশালিও সালমান ছাড়া সেই সিনেমার শুটিং করবেন না। তাই সেই সিনেমা অন্য কোনো অভিনেতার সঙ্গে তৈরি করেননি। এর পরিবর্তে আলিয়া ভাটকে সঙ্গে নিয়ে শুরু করেন ‘গাঙ্গবাঈ কাথিয়াওয়াড়ি’ সিনেমার শুটিং।

‘বিয়ন্ড দ্য স্টার’ ডকুমেন্টারি সিরিজে সালমান খানের ব্যক্তিগত জীবনের অজানা গল্প থেকে শুরু করে তার বলিউডে ক্যারিয়ার শুরুর বিভিন্ন বাঁকের কথা তুলে ধরা হবে। একই সঙ্গে বলিউডে তার বন্ধু, সহকর্মী ও পরিচালকদের মনোভাবের কথাও উপস্থাপন করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App