×

বিনোদন

আত্মসমর্পণ করে মাদক মামলায় জামিন পেলেন পরী মনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১, ১১:২৩ এএম

আত্মসমর্পণ করে মাদক মামলায় জামিন পেলেন পরী মনি

আদালতে পরী মণি। ছবি সংগৃহীত

আত্মসমর্পণ করে মাদক মামলায় জামিন পেলেন পরী মনি
আত্মসমর্পণ করে মাদক মামলায় জামিন পেলেন পরী মনি

আদালতে পরী মণি। ছবি : সংগৃহীত

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরী মনি ও তার দুই সহযোগী। মঙ্গলবার (২৬ অক্টোবর) ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। এ সময় তাদের আইনজীবী নীলঞ্জনা রিফাত সৌরভী জামিন আবেদন বিষয়ে শুনানি করেন। শুনানি শেষে বিচারক তাদের জামিনের আদেশ দেন।

মঙ্গলবার মামলার চার্জশিট গ্রহণের শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু বিচারক ছুটিতে থাকায় চার্জশিট গ্রহণ শুনানি হয়নি। আগামী ১৫ নভেম্বর চার্জশিট গ্রহণের জন্য দিন ধার্য করা হয়েছে।

জানা গেছে, সকাল ৯টা ৩৫ মিনিটে মহানগর দায়রা জজ আদালতে হাজির হন পরী মনি। এ মামলায় অন্য দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ পরী মনির জামিন মঞ্জুর করেন।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরী মনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরী মনির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীদের বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে। প্রথম দফায় ৫ আগস্ট চার দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট দুদিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট এক দিনের রিমান্ড মঞ্জুর হয় তার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App