নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

চট্টগ্রাম ও সিলেট বিভাগে আ.লীগের ইউপি প্রার্থী ঘোষণা

পরের সংবাদ

গোপালগঞ্জে ৯ বছর আগের মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১ , ৪:০৫ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৬, ২০২১ , ৪:০৫ অপরাহ্ণ

গোপালগঞ্জের মুকসুদপুরে ব্যবসায়ী দুলাল শেখ হত্যাকাণ্ডে ৯ বছর আগের মামলায় পাঁচজনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। আসামিদের সবাই পলাতক।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে অতিরিক্ত দায়রা জজ মো. আব্বাস উদ্দীন এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ড প্রাপ্ত পাঁচজন হলেন- মুকসুদপুর উপজেলার ভট্টাচার্য কান্দি গ্রামের মো. মান্নান শেখের ছেলে ফক্কার শেখ, মুছা শেখের ছেলে মেহেদী হাসান শেখ, গোহালা গ্রামের শংকর সাহার ছেলে সুমন সাহা, একই গ্রামের কাঞ্চন ফকিরের ছেলে কাওছার ফকির এবং শ্রীজিতপুর গ্রামের সিরাজ মোল্লার ছেলে আল-আমিন মোল্লা।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন সহকারী পাবলিক প্রসিকিউটর শহিদুজ্জামান খান। আসামি পক্ষে মামলাটি পরিচালনা করেন আইনজীবী মুন্সী আতিয়ার রহমান এবং আবু তালেব শেখ।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ২ জুন রাতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ওই ৫ জন দুলাল শেখকে কুপিয়ে হত্যা করে কুমার নদীতে ফেলে দেন। পরদিন নদী থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। মুকসুদপুর থানায় পাঁচজনকে আসামি করে ওই দিনই নিহতের স্ত্রী সুলতানা বেগম একটি হত্যা মামলা করেন।

দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার এ রায় ঘোষণা করেন বিচারক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়