×

জাতীয়

রিমান্ড শেষে কারাগারে আরজে নীরব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ০৬:১৯ পিএম

রিমান্ড শেষে কারাগারে আরজে নীরব

হুয়ামূন কবির নীরব ওরফে আরজে নীরব। ফাইল ছবি।

ই-কমার্স সাইট কিউকমের প্রধান বিপনণ কর্মকর্তা হুয়ামূন কবির নীরব ওরফে আরজে নীরবকে লালবাগ থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় একদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২৫ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমানের আদালত এ আদেশ দেন।

এরআগে এদিন এক দিনের রিমান্ড শেষে নীরবকে আদালতে হাজির করে পুলিশ। এরপর তার বিরুদ্ধে দায়ের করা মামলার সুষ্ঠু তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী এর বিরোধিতা করে জামিন চান। পরে বিচারক উভয়পক্ষের শুনানি শেষে আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরআগে গত ৬ অক্টোবর লালবাগ থানায় মামলাটি দায়ের করেন রিয়াজ উদ্দিন আহমেদ নামে এক চাকরিজীবী। লোভনীয় অফার দিয়ে তিনিসহ তার আরও তিন বন্ধু কিউকম থেকে ৬৫ লাখ ৭৩ হাজার ৫৩৩ টাকার পণ্য অর্ডার করে। কিন্তু কিউকম তাদের পণ্যগুলো সরবরাহ করেনি বলে এ মামলা দায়ের করা হয়

এরপর ৮ অক্টোবর ভোরে আদাবর থানা এলাকার একটি বাসা থেকে নীরবকে গ্রেপ্তার করা হয়। সেদিই তাকে আদালতে তোলা হলে প্রতারণার মামলায় তাকে একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়। এরপর গত ১৮ আগস্ট ফের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় নীরবের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App