×

সারাদেশ

চৌমুহনীতে সাম্প্রদায়িক সহিসংতায় বিএনপি চার নেতাসহ গ্রেপ্তার ১১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ০২:০৮ পিএম

চৌমুহনীতে সাম্প্রদায়িক সহিসংতায় বিএনপি চার নেতাসহ গ্রেপ্তার ১১

সোমবার সাংবাদিকদের সঙ্গে প্রেস বিফিং করে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম।

নোয়াখালীর চৌমুহনীতে পূজামণ্ডপ হামলা ও উস্কানিমূলক বক্তব্য ফেসবুকে প্রচার করার অভিযোগে আরো ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারদের মধ্যে বিএনপির অঙ্গসংগঠনের ৪ নেতা ও জামায়াত সমর্থিত সাবেক এক ইউপি চেয়ারম্যান রয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) সকাল ১১টায় সাংবাদিকদের সঙ্গে প্রেস বিফিং করে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম।

গ্রেপ্তররা হলেন, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবকদলের সহসভাপতি ফয়সাল ইনাম কমল (৩৯), বীজবাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জামায়াত নেতা হারুন অর রশীদ (৪৮), জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মো.রায়হান (৩৮), পূর্ব চরমটুয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহ্বায়ক ফয়সাল বারী চৌধুরী (৪৫), পূর্ব চরমটুয়া ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব বেলায়েত হোসেন (২৬), বেগমগঞ্জ উপজেলার আলাউদ্দিন (২৮), একই উপজেলার ফজলুল করিম সুমন (৩২) ও আবদুল বাকী শামীম, কোম্পানীগঞ্জের মিন্টু (২৩), চাটখিলের পারভেজ হোসেন (২৯) ও সোনাইমুড়ীর আব্দুল বারেক (৫৫)।

এসপি মো.শহীদুল ইসলাম আরো বলেন, ফয়সাল ইনাম কমলকে কুমিল্লার জেলার পূজা মন্ডপে কোরআন শরীফ রাখার ভিডিও আপলোড করাসহ অন্যান্য উস্কানিমূলক ফেসবুকে পোস্ট এবং বিভিন্ন জনকে শেয়ার করায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ফয়সাল ইনাম কমলসহ অন্যান্য আসামিকে বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App