×

সারাদেশ

নরসিংদীতে আ.লীগের দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২০

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ০৮:৪০ পিএম

নরসিংদীতে আ.লীগের দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২০

প্রতিকী ছবি

নরসিংদী রায়পুরা উপজেলায় আধিপত্য বিস্তার ও ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এতে পাঁচজন গুলিবিদ্ধসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) বিকেলে রায়পুরার দুর্গম চরাঞ্চল বাঁশগাড়ী ইউনিয়নের নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার বাঁশগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই মধ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়রাম্যান পদে মনোনয়ন পাওয়া না পাওয়া নিয়ে বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল হক এবং বাঁশগাড়ী ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি হাসান মিয়ার ছেলে জাকির গ্রুপের মধ্যে বিরোধ হয়। এরই মধ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান বর্তমান চেয়ারম্যান আশ্রাফুল হক।

এ নিয়ে এক পক্ষের মধ্যে আনন্দ বিরাজ করলেও অপর পক্ষের মধ্যে ক্ষোভ দেখা দেয়। এরই জের ধরে আজ সোমবার বিকেলে বাঁশগাড়ীর নতুন বাজার এলাকায় দুইপক্ষ মুখোমুখি অবস্থান নেয়। এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাঁচ জন গুলিবিদ্ধসহ প্রায় ২০ জন আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান আরও বলেন, এলাকার আধিপত্য ও সামনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ নিয়ে একটু হট্টোগোল দেখা দেয়। এখনও গুলিবিদ্ধের কোনও খবর পাওয়া যায়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App