×

বিনোদন

তদন্ত না করে শাহরুখের পেছনে লেগেছে বিজেপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ০৩:৪৩ পিএম

শাহরুখ খানের ছেলে আরিয়ানের মাদক মামলা নিয়ে ভারতের কেন্দ্র ক্ষমতাসীন বিজেপিকে এবার ব্যঙ্গ করেছেন মহারাষ্ট্রের মন্ত্রী ও এনসিপি নেতা চাগান ভুজবাল। গত শনিবার তিনি বলেছেন, মামলার প্রধান অভিযুক্ত আরিয়ানের বাবা শাহরুখ খান যদি বিজেপিতে যোগ দেন তাহলে মাদক হয়ে যাবে চিনিগুঁড়ো। ইন্ডিয়ান এক্সপ্রেস-এর এক প্রতিবেদনে একথা জানা গেছে।

গত ২ অক্টোবর মুম্বাইয়ে একটি ক্রুজ শিপ পার্টিতে অভিযান চালিয়ে আরিয়ানসহ আট জনকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গ্রেফতারকৃতদের মধ্যে ছিলেন তার বন্ধু আরবাজ মার্চেন্ট ও মডেল মুনমুন ধামেচা। এই মামলার তদন্তের অংশ হিসেবে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ২০ জনকে।

চাগান ভুজবাল অভিযোগ করেছেন, কেন্দ্রীয় সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) মামলার তদন্ত না করে শাহরুখ খানের পেছনে লেগেছে। ব্যঙ্গ করে তিনি বলেন, মাদক চিনিগুঁড়ো হয়ে যাবে যদি শাহরুখ খান বিজেপিতে যোগ দেন।

এই মামলা ঘিরে মহরাষ্ট্রে রাজনৈতিক উত্তেজনা ছড়িয়ে পড়েছে। কয়েকজন রাজনীতিক অভিযোগ করেছেন, কেন্দ্রীয় সরকারের নির্দেশে এনসিবি সুনির্দিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে। বিজেপি পাল্টা অভিযোগ করে বলেছে, তথাকথিত বলিউড মাদক মাফিয়াতে মহারাষ্ট্রের ক্ষমতাসীন শিব সেনা ও এনসিপি’র স্বার্থ রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App