×

সারাদেশ

কুমিল্লার তিতাসে আ.লীগের অফিস ভাঙচুর, আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ১০:৩৯ পিএম

কুমিল্লার তিতাসে আ.লীগের অফিস ভাঙচুর, আহত ৩

আওয়ামী লীগের অফিস ভাঙচুর

কুমিল্লার তিতাসে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের হামলায় আওয়ামী লীগ অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার (২৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার নারান্দিয়া ইউনিয়নের আসমানিয়া বাজারে এ ঘটনায় ৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন শাহজালাল শাকু(৩৫),  হারুন(৪০) ও মাসুম(৩৮)।

আহতদেরকে সহযোগীরা উদ্ধার করে যার যার সুবিধাজনক স্থানে নিয়ে চিকিৎসা করাচ্ছেন বলে জানা গেছে। ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়সহ দুটি দোকান ভাঙচুর করা হয়েছে বলে স্থানীয়রা জানান।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুজ্জামান খোকা বলেন, আওয়ামী লীগ  অফিসে বসে আমার সমর্থকরা আলোচনা করছিলো। আমি এলাকায় ছিলাম না। সন্ধ্যা আনুমানিক সাড়ে  সাতটায়  আমার অপেক্ষায় বসা ছিল।

এমন সময় আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত  স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার সালাউদ্দিনের লোকজন এসে অফিসে হামলা করে আসবাবপত্র ভাঙচুর করে। হামলায় হারুন(৪০) নামে আমার কর্মীকে মারধর করে। আরেক আত্মীয় মাসুমকে তুলে নিয়ে গেছে।  আমি বিষয়টি ওসি সাহেবকে জানিয়েছি।

এদিকে বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সদস্য স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার সালাহ উদ্দিন আহম্মেদকে একাধিকবার ফোন করেও রিসিভ না করায় বক্তব্য পাওয়া যায়নি।

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন আমি খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি শান্ত আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App