×

পুরনো খবর

অসুস্থ থাকায় সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ পেছাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২১, ০৩:৩০ পিএম

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ক্যাসিনো সম্রাট খ্যাত ইসমাইল চৌধুরী সম্রাট অসুস্থ হয়ে হাসপাতালে থাকায় তার বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে করা দুর্নীতি মামলায় অভিযোগপত্র গ্রহণ পিছিয়ে আগামী ১০ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (২৫ অক্টোবর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন।

সংশ্লিষ্ট আদালত সূত্রে জানা যায়, আজ মামলাটির অভিযোগপত্র গ্রহণের দিন ধার্য ছিল। কিন্তু সম্রাট অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি থাকায় আদালতে উপস্থিত করা সম্ভব হয়নি। তাই বিচারক এ নতুন দিন ধার্য করেন।

এরআগে সম্রাটের বিরুদ্ধে ২০১৯ সালের ১২ নভেম্বর দুই কোটি ৯৪ লাখ ৮০ হাজার ৮৭ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুদকের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে মামলাটি করেন। এরপর ২০২০ সালের ২৬ নভেম্বর মামলার তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

উল্লেখ্য, ২০১৯ সালের ৬ অক্টোবর কুমিল্লা থেকে সম্রাট ও আরমানকে গ্রেপ্তার করার পর সম্রাটের কাকরাইলের কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। এসময় বিপুল পরিমাণ বিদেশি মদ ও পিস্তল উদ্ধার করা হয়। পরদিন র‌্যাব-১ এর আব্দুল খালেক বাদী হয়ে রমনা থানায় মাদক ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App