ভারতকে লজ্জায় ডুবিয়ে ১০ উইকেটে জিতল পাকিস্তান

আগের সংবাদ

সাইবার অপরাধ দমন ও প্রচলিত আইন

পরের সংবাদ

এল ক্লাসিকোয় ২-১ গোলে বার্সাকে হারাল রিয়াল মাদ্রিদ

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:১৭ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:২১ পূর্বাহ্ণ

লিওনেল মেসি ক্লাব ছাড়ার পরে প্রথম এল ক্লাসিকোয় হারতে হল বার্সেলোনাকে। সের্খিও আগুয়েরোর গোলেও হল না তাদের শেষরক্ষা। রিয়াল মাদ্রিদের হয়ে গোল করলেন ডেভিড আলাবা ও ভাজকেজ। বার্সাকে ২-১ গোলে হারাল মাদ্রিদ।

শুরুতে বল পজিশন বেশি ছিল বার্সার। চেনা ছন্দে খেলছিল কাতালান ক্লাব। অন্য দিকে মাদ্রিদ খেলছিল পাল্টা-আক্রমণ নির্ভর ফুটবল। ২৫ মিনিটের মাথায় সুযোগ পায় বার্সা। তবে বল বাইরে মেরে বসেন ডেস্ট। ৩২ মিনিটের মাথায় পাল্টা-আক্রমণ থেকে গোল তুলে নেয় মাদ্রিদ। ভিনিসিয়াস জুনিয়র তাঁর গতিকে কাজে লাগিয়ে বল বাড়ান বাঁ প্রান্ত ধরে উঠে আসা আলাবার দিকে। নিজের প্রথম এল ক্লাসিকো খেলতে নেমে গোল করেন আলাবা।

ছবি: সংগৃহীত

দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় বার্সেলোনা। কিন্তু গোল আসছিল না। রক্ষণ মজবুত রাখে মাদ্রিদ। কোনভাবেই সেই রক্ষণ ভাঙতে পারছিল না মেসির সাবেক ক্লাব। বাধ্য হয়ে আগুয়েরোকে নামান বার্সা কোচ। তবে অতিরিক্ত সময়ে পাল্টা-আক্রমণ থেকে নিজেদের দ্বিতীয় গোল তুলে নেয় মাদ্রিদ। গোল করেন ভাজকেজ।

শেষ মুহূর্তে এক গোল শোধ করেন আগুয়েরো। তবে ম্যাচে ফেরার সুযোগ ছিল না। অবশেষে ১-২ গোলে ম্যাচ হার মেনে নিতে হলো বার্সেলোনাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়