এক ডোজ টিকা পেয়েছে এক চতুর্থাংশ মানুষ, পিছিয়ে বান্দরবান

আগের সংবাদ

সাম্প্রদায়িক সহিংসতায় নীরহ মানুষকে টার্গেট করছে সরকার: গয়েশ্বর

পরের সংবাদ

আরিয়ানের মুক্তির দাবিতে শাহরুখ-ভক্তদের মানববন্ধন

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১:১৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১:১৯ অপরাহ্ণ

জনপ্রিয় বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ানের গ্রেপ্তারের প্রতিবাদে এবার ভক্তরা প্রতিবাদ করলেন। রবিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় শাহরুখ খানের বাসভবন মান্নতের সামনে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে তারা। খবর বলিউড বাবল ডট কমের

মানববন্ধনে ভক্তরা আরিয়ান খানের মুক্তির দাবি করেন। এ সময় শাহরুখ খানের পরিবারের সব সদস্যের ছবি এবং ‘খুব শিগগির সব ঠিক হয়ে যাবে’ লেখা প্ল্যাকাডও ছিল তাদের হাতে।

নিষিদ্ধ মাদক থাকার অভিযোগে এনসিবির করা মামলায় গত তিন সপ্তাহ ধরে কারাগারে বন্দি আছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বার বার তার জামিন আবেদন নাকচ হওয়ায় এর পেছনে অপরাজনীতি জড়িত বলে অভিযোগ করছেন বলিউড সুপারস্টারের ভক্তরা।

বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলেই আছেন আরিয়ান খান। তবে জেলের জীবনযাত্রার সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারছেন না শাহরুখপুত্র। শোনা গেছে, জেলে তিনি রাম-সীতার বই পড়ছেন।

কারাগার সূত্রে জানা গেছে, আদালতে জামিন আবেদন খারিজ হয়ে যাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েছেন আরিয়ান। এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে বই পড়ে সময় কাটানোর পরামর্শ দেওয়া হয় তাকে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়